June 12, 2021, 4:47 pm

কেশবপুরে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শামীম আখতার, ব্যুরো প্রধান(খুলনা): কেশবপুর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাতে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীনের সার্বিক নির্দেশনায় ভালুকঘর পুুলিশ ক্যাম্পের আইসি উপ- পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলাম ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক রিপন কুমার হালদার সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ত্রিমোহিনী বাজার সংলগ্ন তরিবুরের মটরসাইকেল গ্যারেজের সামনের পাকা রাস্তার উপর থেকে উপজেলার বেগমপুর গ্রামের মৃত ইছান গাজীর ছেলে সাজ্জাদ গাজী (৫৭) ও পাশর্^বর্তী মনিরামপুর থানার হাজরাকাটি গ্রামের আবুল হোসেন ছেলে আসাদুজ্জামান মোড়লকে (৩৮) গ্রেফতার করা হয়। ওই সময় তাদের দেহ তল্লাশী করে পলিথিনে মোড়ানো ৪৯ পিচ ইয়াবা উদ্ধার হয়।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। শনিবার সকালে গ্রেফতারকৃতদের যশোর আদালতে প্রেরণ করা হয়েছে। কেশবপুর উপজেলা থেকে মাদক নির্মূল করতে থানা পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা