April 16, 2024, 8:14 am

রূপগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে ৩ নারীর মৃত্যু

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃনারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিন নারীর মৃত্যু হয়েছে। একদিনে নতুন করে আক্রান্ত হয়েছেন আরো ৩৮ জন নারী পুরুষ। এ পর্যন্ত উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ হাজার ৯৯৫ জন। তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরজাহান আরা বেগম।
করোনায় মৃতরা হলেন, উপজেলার আতলাশপুর এলাকার দেলোয়ার হোসেনের স্ত্রী জোসনা বেগম (৫০), বরপা এলাকার বোরহান মোল্লার স্ত্রী খালেদা বেগম (৪৫) তারা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মৃত্যুবরন করেন। অন্যজন মিলি আক্তার(৩৫) নামে এক নারী বরপা এলাকায় বসবাস করতো। তার গ্রামের বাড়ি রংপুরে। তিনি রাজধানীর মুগদা হাসপাতালে মৃত্যু বরণ করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য সূত্রে জানা গেছে, গত ২৮ মার্চ তিনজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। পরে তারা বাড়িতে চিকিৎসা গ্রহণ করতে থাকে। পরে তাদের শারিরিক অবস্থার অবনতি ঘটলে তাদের রাজধানীর কুর্মিটোলা ও মুগদা হাসপাতালে ভর্তি করা হয়। তারা সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ছিল। মঙ্গলবার রাতে তারা তিনজনই চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে হাসপাতাল কর্তৃপক্ষ নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করলে তাদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়। এ নিয়ে রূপগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাড়াল ১৫ জনে। এদিকে গত ৬ মার্চ উপজেলায় মোট ৫৬টি নমুনা পরিক্ষা করা হয়। এদের মধ্যে ৩৮ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত করা হয়। এ নিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ হাজার ৯৯৫ জন।###

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা