August 1, 2021, 7:34 am

মতলব উত্তর থানা পুলিশের আয়োজনে সপ্তাহব্যাপী করোনা মোকাবেলায় বিশেষ উদ্ভুদ্ধকরণ কর্মসূচির উদ্বোধন

মমিনুল ইসলাম:-মাস্ক পরার অভ্যাস-কোভিডমুক্ত বাংলাদেশ’ এ শ্লোগানে চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের আয়োজনে সপ্তাহব্যাপী বিশেষ উদ্ভুদ্ধকরণ কর্মসূচির উদ্বোধন করেন অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল।
রোববার দুপুরে উপজেলার ফরাজী কান্দি ইউনিয়নের নতুন বাজারে পথচারীর মাঝে মাস্ক বিতরন করা হয়।
করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবেলা করার জন্য চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ পিপিএম (বার) এর নির্দেশনায় সপ্তাহব্যাপী এ কার্যক্রম পরিচালনা করা হবে।
এ সময় বক্তব্য রাখেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, ইউনিয়ন কমিটি পুলিশিং কমিটির সভাপতি নাছির উদ্দিন শাহ, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সরকার, এসআই মোঃ ইব্রাহিম, এস আই আবদুল আউয়াল, এস আই মনিরুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা গাজী ছোটন, যুবলীগ নেতা শাহ জালাল’সহ নেতৃবৃন্দ।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মাদ শাহজাহান কামাল বলেন, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারে নির্দেশনায় এবং চাঁদপুর জেলার পুলিশ সুপার মিলন মাহমুদ স্যারের নির্দেশে আমরা মতলব উত্তর থানা পুলিশের উদ্যোগে সপ্তাহব্যাপী করোনা মোকাবেলায় বিশেষ উদ্ভুদ্ধকরণ কর্মসূচির উদ্বোধন করেছি। আমরা জনগনকে মাক্স পরিধানের জন্য মাক্স বিতরণ করেছি। তিনি বলেন, আপনারা আপনাদের বাহিরের দৈনন্দিন কাজে ঘরের বাইরে আসলে মাক্স পরিধান করবেন কারন একটি মাক্স আপনাকে মরণব্যাধি করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে পারে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা