August 1, 2021, 6:36 am

রূপগঞ্জে র‌্যাব পরিচয়ে চেয়ারম্যানের ৭০লাখ টাকা ছিনতাই

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভুলতা ফ্লাইওভার এলাকায় ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার পাহাড়িয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজীউর রহমানের কাছ থেকে ৭০ লাখ টাকা ছিনতাই হয়েছে। গত ১৯ মার্চ শুক্রবার সন্ধ্যায় ৪/৫ জন ছিনতাইকারী র‌্যাবের পরিচয় দিয়ে অস্ত্রের মুখে গাজীউর রহমানের টাকা লুটে নেয়।
পুলিশ জানায়, ঢাকার বেইলীরোড থেকে মাইক্রোবাসে ব্রাক্ষ্মণবাড়িয়া যাওয়ার পথে ইউপি চেয়ারম্যান গাজীউর রহামন ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা অপর সাদা রংয়ের মাইক্রোবাসে এসে গাজীউর রহমানকে বহনকারী মাইক্রোবাস গতিরোধ করে। এ সময় মাইক্রোবাসে ইয়াবার চালান আছে অভিযোগ এনে ছিনতাইকারীরা তল্লাশি চালায়। এক পর্যায়ে ছিনতাইকারীরা ইউপি চেয়ারম্যান গাজীউর রহমান, তার ভাগিনা মতিউর রহামন, কর্মচারী কাউছার ও গাড়ি চালক নওশাদের হাত পা বেঁধে টাকা লুটে নেয়। পরে মাইক্রোবাসে করে ছিনতাইকারীরা ঢাকার দিকে পালিয়ে যায়। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান গাজীউর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, এ ছিনতাইয়ের ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।###

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা