August 1, 2021, 6:52 am

মতলবে মরহুম বীর মুক্তিযুদ্ধা গিয়াস উদ্দিন স্বরনে মিলাদ ও দোয়া

আব্দুল মান্নান খান, মতলব প্রতিনিধিঃ চাঁদপুর-২ আসনে সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো: নুরুল আমিন রুহুল বলেছেন, ‌’মরহুম গিয়াস উদ্দিন ছিলেন আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ।’ ‘ওনার মতো নেতা হারানো আমাদের দলের জন্য বিশাল শুন্যতা।’ গিয়াস উদ্দিন দলের নেতা কর্মীদের যথাযথ মুল্যায়ন মুল্যায়ন করতেন।
শুক্রবাব (১২ মার্চ) মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মরহুম এএইচএম গিয়াস উদ্দিনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতলব বাজার শাহী জামে মসজিদে বাদ জুম্মা মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথাগুলো বলেছেন।
তিনি আরো বলেন, গিয়াস উদ্দিনের নীতি আদর্শ ছিল বলেই তিনি উপজেলা পরিষদের চেয়াম্যান হয়েছিলেন। আমরা ওনার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।
এসময় উপস্থিত ছিলেন- মতলব পৌরসভার সাবেক প্রথম চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা নুরুল ইসলাম নুরু, আওয়ামী লীগ নেতা দেওয়ান মোঃ রেজাউল করিম, ফারুক বিন জামান, আমি আজিজ বাবুল, ফারুক আহমেদ বাদল, কামরুজ্জামান মোল্লা, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক গোলাম মোস্তফা, কিশোর ব্রাদার্স ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রিপন, মতলব পৌরসভার কাউন্সিলর আবুল বাশার পারভেজ মিয়াজী, ছাত্রলীগ নেতা রিয়াজুল আলম রিয়াদ। পরিচালনা করেন মতলব বাজার শাহী জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা কবির আহমেদ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা