April 20, 2024, 12:23 am

রূপগঞ্জে আওয়ামীলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ

আব্দুস সাত্তার, রূপগঞ্জ (নারায়াণগঞ্জ) প্রতিনিধি ঃনারায়ণগঞ্জে রূপগঞ্জ উপজেলার চনপাড়া রাসেলনগর ও কায়েতপাড়া ইউনিয়নের আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। বিক্ষোভকারীরা ৯ মার্চ মঙ্গলবার বিকেলে কালিগঞ্জ-রূপগঞ্জ-ডেমরা সড়কের বড়ালু পূর্বগ্রাম এলাকা প্রদক্ষিণ করে। পরে পূর্বগ্রাম উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ জাহেদ আলী।
সভায় বক্তব্য রাখেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাসুম, উপজেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পাল, উপজেলা যুব মহিলালীগের সভাপতি ফেরদৌসি আক্তার, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, আওয়ামীলীগ নেতা তাবিবুল কাদির তমাল, রবি রায়, ইউপি সদস্য ফারুক হোসেন, শিক্ষক নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, শেখ রাসেল নগর ও কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরূদ্ধে ষড়যন্ত্র চলছে। তাদের বিরূদ্ধে মামলা ও হামলা করে হয়রানি করা হচ্ছে। কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাহেদ আলীর জনসমর্থনে ঈর্ষাণিত হয়ে একটি চক্র এখন সক্রিয় হয়ে তার সমর্থিত নেতাকর্মীদের বিরূদ্ধে একের পর এক মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে।
উল্লেক্ষ ৯ মার্চ মঙ্গলবার চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি নাজমা রহমান, আওয়ামীলীগ নেতা সমসের আলী, কামরুজ্জামান হীরা, স্বপন, শাওন, লিটন, মিল্লাদ, ফারুক ভুঁইয়া সহ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরূদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা