April 14, 2021, 8:24 am

হাতে ইয়াবা দিয়ে ভিডিও ধারণে

বরিশালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কে এক যুবককে হাতকড়া পরিয়ে নির্যাতন ও হাতে ইয়াবা দিয়ে ভিডিও ধারণের ঘটনায় অভিযুক্ত পরিদর্শক আব্দুল মালেক তালুকদারকে প্রত্যাহার (কোজড) করা হয়েছে। বুধবারের (১০ মার্চ) এক অফিস আদেশে তাকে বরিশাল কার্যালয় থেকে প্রত্যাহার করে ঢাকা কেন্দ্রীয় কার্যালয়ে সংযুক্ত করা হয়।

অপরদিকে সংস্থার মহাপরিচালকের নির্দেশে ওই ঘটনা তদন্ত করছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুন্ডু। দ্রুত সময়ের মধ্যে অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দিতে তাকে বলা হয়েছে।

তদন্তে আসামি নির্যাতনের অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্ত পরিদর্শক আব্দুল মালেক তালুকদারের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পরিচালক।

গত ২২ সেপ্টেম্বর রাত ৮টার দিকে নগরীর কাউনিয়া বিসিক রোড থেকে মারুফ সিকদার নামের এক যুবককে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল। পরে ওই যুবককে অধিদফতরের কার্যালয়ে নিয়ে হাতকড়া পরিয়ে নির্যাতনের পাশাপাশি হাতে ইয়াবা দিয়ে ভিডিও ধারণের অভিযোগ উঠে সংস্থার পরিদর্শক আব্দুল মালেক তালুকদারের বিরুদ্ধে।

এ ঘটনার একটি ভিডিও চিত্র ফাঁস হলে দেশের বিভিন্ন গণমাধ্যমে এ বিষয়ে সংবাদ পরিবেশন হয়। পরে টনক নড়ে কর্তৃপরে। এর পরিপ্রেেিত অভিযুক্তকে প্রত্যাহার ও ঘটনার তদন্ত শুরু হয়।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা