April 14, 2021, 8:37 am

সাংবাদিকরা জাতিকে স্বপ্ন দেখতে শেখায় : মাঈনুল হোসেন খান নিখিল

মমিনুল ইসলাম, মতলব(চাঁদপুর) প্রতিনিধি:-বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল বলেন, গণমাধ্যম হচ্ছে গণতন্ত্রের প্রধান সহায়ক। সাংবাদিকরা হচ্ছেন জাতির জাগ্রত বিবেক, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সৎ, নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনে।

তিনি বলেন, আজ সব গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে, যা অন্য কোনো সরকারের আমলে হয় নাই। সাংবাদিকরা জাতিকে স্বপ্ন দেখতে শেখায়। বতমান সরকারের যে উন্নয়ন সেগুলো গণমাধ্যমে তুলে ধরে দেশবাসীকে উন্নয়নের কথা জানাতে হবে। এছাড়াও এলাকার সমস্যার কথাগুলো মিডিয়ায় প্রকাশ করলে, তার আলোকে কাজ করতে সরকারের সুবিধা হয়।

এসময় নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের উন্নয়নে সাংবাদিকদের কাজ করার আহ্বান জানান মাঈনুল হোসেন খান নিখিল।

তিনি আরও বলেন, আপনাদের লেখনীর মাধ্যমে এলাকার মাদক, সন্ত্রাস, ইভটিজিং সহ সমাজের নানা অপকর্মে রোধ করা সম্ভব।

গতকাল রাজধানীর মিরপুরে তার নিজস্ব রাজনৈতিক কার্যালয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল উপরোক্ত কথাগুলো বলেন।

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিলকে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ সম্পাদক ইঞ্জিনিয়ার কামরুজ্জামান খান, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও চাঁদপুর সংবাদের প্রতিনিধি আবদুল লতিফ মিয়াজি, সহ সভাপতি দেওয়ান মোঃ সালাউদ্দিন, সহ সভাপতি ও বিশ্ব বিদ্যালয় পরিক্রমার প্রতিনিধি আতিকুর রহমান দুলাল, সাধারণ সম্পাদক ও প্রতিদিনের সংবাদ এর প্রতিনিধি সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও নূরানী রেডিও এর ব্যাবস্থাপনা পরিচালক ফয়েজুন নুরী আখন রাসেল, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জবাবদিহির প্রতিনিধি মমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক ও দৈনিক চাঁদপুর জমিনের প্রতিনিধি মোঃ শাহাদাৎ হোসেন, কোষাধ্যক্ষ ও দৈনিক দেশবার্তার প্রতিনিধি সালেহ আকরাম, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম আল আমিন, উপদেষ্টা ও দৈনিক সময়ের আলোর স্টাফ রিপোর্টার কামরুজ্জামান হারুন, উপদেষ্টা ও দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক ফরিদ উদ্দিন সিদ্দিকী, কার্যকরী পরিষদের সদস্য ও দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার আব্দুল বারী।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা