August 1, 2021, 7:38 am

মতলব উত্তরে পুলিশের বিশেষ অভিযানে আটক ১৮

মমিনুল ইসলাম, মতলব (চাঁদপুর) প্রতিনিধি:-চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৮ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৯ মার্চ) দিন-রাত অভিযান চালিয়ে তাদের গ্রেফতারা করা হয়। গ্রেফতারকৃত আসামীরা মাদক ও বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত। তারা দীর্ঘদিন পলাতক ছিল।
আটককৃতরা হলো- মতলব উত্তরের তালতলী গ্রামের মৃত শুক্কুর আলীর ছেলে আব্দুল মান্নান (৩৭), সুগন্ধি গ্রামের ইসমালের ছেলে খোরশেদ, রামদাসপুর গ্রামের সিরাজ উদ্দিনের স্ত্রী রেখা, নান্দুরকান্দি গ্রামের ইব্রাহিমের ছেলে জাফর উল্লাহ (২৯), লামচরি গ্রামের আজিজ পাটোয়ারীর ছেলে নুরুল ইসলাম, নুরুল ইসলামের স্ত্রী নারগিস বেগম, কলাকান্দা গ্রামের ফজলুল হকের ছেলে মাজহারুল ইসলাম, বালুয়াকান্দি গ্রামের হাসেম মুন্সির ছেলে জসিম মুন্সি, প্রাণবল্লব দাসের ছেলে রতন চন্দ্র মণিঋষি, অমর চাঁনের ছেলে শ্রী পলাশ, বিনন্দপুর গ্রামের রফিক বেপারীর ছেলে রেজাউল (২২), রসুলপুর গ্রামের আব্দুস সালামের ছেলে রাজিব (২০), দূর্গাপুর গ্রামের গনেশ মণিঋষির ছেলে গোপীনাথ মণিঋষি, তালতলী গ্রামের সুবল দাসের ছেলে শ্রীকান্ত দাস, বালুয়াকান্দি গ্রামের রশন চন্দ্র মণিঋষির ছেলে ডালিম কুমার সতন ও বড় দূর্গাপুর গ্রামের স্বপন মনিঋষির ছেলে শনকুমার মণিঋষি।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, মাদক মামলায় ৬ জন, জিআর ৬ জন, সিআর ৩ জন ও পুলিশ আইনে ৩ জনকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। এসব মামলায় তাদের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেন বিজ্ঞ আদালত। তারা দীর্ঘদিন ধরে পলাতক ছিল। থানা পুলিশের অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
তিনি আরও বলেন, অপরাধ নির্মূলে মতলব উত্তর থানার পুলিশ সবসময় জিরো টলারেন্স। আমরা জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছি। যাকেই অপরাধের সাথে যুক্ত পাওয়া যাবে তাকেই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা