April 14, 2021, 8:25 am

রূপগঞ্জে বাইসাইকেল ও চেক বিতরণ

আব্দুস সাত্তার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃনারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ৪ মার্চ বৃহস্পতিবার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, হৃদরোগ সহ জটিল রোগীদের মধ্যে চেক ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের ব্যক্তিগত তহবিল থেকে সহিতুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দূরবর্তী ছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
উপজেলা মিলনায়তনে আয়োজিত বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান। সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান ভুঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিক উদ্দিন, সহিতুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ কুমার পাল, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, আব্দুল মান্নান মুন্সী, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, নারীদের বাদ দিয়ে দেশ ও জাতির উন্নয়ন করা সম্ভব নয়। প্রত্যেকটি নারীকে শিক্ষিত করে তুলতে হবে। শিক্ষাক্ষেত্রে নারী পুরুষ বৈষম্য করা যাবে না। নারীদের উন্নয়নে সকলকে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান। মাধ্যমিক পর্যায়ের রূপগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াতে অসুবিধাকারী ছাত্রীদের মধ্যে পর্যায়ক্রমে বাইসাইকেল বিতরণ করা হবে। ###

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা