February 28, 2021, 6:58 am

মতলব পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪, কাউন্সিলর ৬০ সহ মোট ৬৪ জনের মনোনয়পত্র জমা

আব্দুল মান্নাণ খান, মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধিঃ মতলব পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জনসহ কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬৪জন প্রার্থী। ২ ফেব্রুয়ারি বিকাল ৫ টা পর্যন্ত প্রার্থীরা তাঁদের মনোনয়নপত্র জমা দেন।

মতলব দক্ষিণ উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,মতলব পৌর- সভার নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আওলাদ হোসেন লিটন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল মনোনীত প্রার্থী সাবেক মেয়র এনামুল হক বাদল, জাতীয় পাটি মনোনীত প্রার্থী দেওয়ান মোহাম্মদ আলাউদ্দিন কবির এবং ইসলামী আন্দোল বাংলাদেশ মনোনীয়ত প্রার্থী ,মোঃ সফিকুল ইসলাম।
এছাড়াও কাউন্সিলর পদে ১নং ওয়ার্ড থেকে ৭জন, ২নং ওয়ার্ড থেকে ৬ জন, ৩নং ওয়ার্ড থেকে ৪জন, ৪নং ওয়ার্ড থেকে ৪জন, ৫নং ওয়ার্ড থেকে ৭জন, ৬নং ওয়ার্ড থেকে ৪জন, ৭নং ওয়ার্ড থেকে ৫জন, ৮নং ওয়ার্ড থেকে ৮জন, ৯নং ওয়ার্ড থেকে ৭জন এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ড- ১ থেকে ৩ জন, ২ থেকে ২ জন এবং ৩ থেকে ৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা প্রদান করেন।

ঘোষিত তফসিল অনুসারে, আগামী ৪ ফেব্রুয়ারি বাছাই, ১৪ ফেব্রুয়ারি প্রার্থীতা প্রত্যাহার এবং ২৮ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ইভিএম পদ্বতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা