February 28, 2021, 6:08 am

কেশবপুর পৌর নির্বাচনে পুঃরায় নৌকার মাঝি রফিকুল ইসলাম

কেশবপুর প্রতিনিধিঃকেশবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে আবারও নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র রফিকুল ইসলাম। তিনি কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। আগামী ২৮ ফেব্রয়ারি পঞ্চম ধাপে এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। ২০১৫ সালের ৩০ ডিসেম্বর কেশবপুর পৌরসভা নির্বাচনে রফিকুল ইসলাম আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পেয়ে মেয়র নির্বাচিত হন।
শনিবার দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সভায় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক রফিকুল ইসলামকে মেয়র প্রার্থী হিসেবে দলীয় প্রতীকে (নৌকা) মনোনয়ন দেওয়া হয়।

ইতিমধ্যে উপজেলা নির্বাচন কমিশনের কার্যালয় থেকে মেয়র পদে রফিকুল ইসলামের পক্ষে সংগঠনের সাধারণ স¤পাদক কার্ত্তিক চন্দ্র সাহা দলীয় নেতৃবৃন্দ ও সমর্থকদের নিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।
উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশিদ জানান, আগামী ২ ফেব্রæয়ারি পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। বর্তমানে কেশবপুর পৌরসভার ভোটার সংখ্যা ২০ হাজার ৭২৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ১৮৫ জন ও মহিলা ভোটার রয়েছেন ১০ হাজার ৫৪০ জন।
উল্লেখ্য, নির্বাচন কমিশন থেকে ঘোষিত তফশিল অনুযায়ী, কেশবপুর পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ২ ফেব্রæয়ারি, বাছাই ৪ ফেব্রæয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহার ১১ ফেব্রæয়ারি ও প্রতীক বরাদ্দ করা হবে ১২ ফেব্রæয়ারি। পঞ্চম ধাপের এ নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা