February 28, 2021, 6:49 am

মহেশপুরে দুই কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ ও চুয়াডাঙ্গা সীমান্ত দিয়ে বিভিন্ন সময় অবৈধভাবে চোরাচালানকালে উদ্ধার হওয়া বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করেছে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি)। রোববার সকালে মহেশপুরের খালিশপুরে ৫৮ বর্ডারগার্ড ব্যাটালিয়নের সদর দপ্তরে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। এসময় মাদক বিরোধী আলোচনা সভায় যশোর দনি-পশ্চিম রিজিয়নের কমান্ডার জাকির হোসেন, কুষ্টিয়া সেক্টর কমান্ডার জিয়া সাদাত খান, ৫৮ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল কামরুল আহসান, ঝিনাইদহ চুয়াডাঙ্গা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেটগন, পুলিশ প্রশাসন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ এবং বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন। ঝিনাইদহের মহেশপুর ব্যাটালিয়নের (৫৮ বিজিবি) সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, বিভিন্ন সময়ে উদ্ধার হওয়া প্রায় ৩২ হাজার বোতল ফেন্সিডিল, ১০৭ বোতল ভারতীয় ডায়ালেক্স ডিসি সিরাপ, ৪ হাজার বোতল ভারতীয় মদ, ১৫৬ কেজি গাঁজা এবং ১ হাজার ১৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ বিপুল পরিমান মাদক ধ্বংস করা হয়। যার আনুমানিক মুল্য প্রায় ১ কোটি ৮৮ লাখ টাকা।

কর্মস্থলে শেষ বিদায় নিয়ে ফেরার পথে মটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশেই বৈদুতিক পিলারের সাথে ধাক্কা: কলেজ শিকের মৃত্যু
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
কর্ম জীবনের কর্মস্থল থেকে শেষ বিদায় নিয়ে বাড়ী ফেরার পথে সড়কে দূর্ঘটনায় চির বিদায় নিলেন সদর উদ্দিন (৬০) নামে এক কলেজ শিক। রোববার বিকালে কালীগঞ্জ কোলা সড়কের গাজীর বাজার নামকস্থানে বিদুৎতের পিলারের সাথে মটর সাইকেল দূঘৃটনায় তিনি মারা যান। নিহতের বাড়ী ঝিনাইদহ শহরের আদর্শ পাড়ায়। নিহতের স্বজনরা জানায়, বাঘারপাড়া ডিগ্রী কলেজের ইসলামের ইতিহাস বিভাগের শিক ছিলেন। কলেজের সদ্য অবসরপ্রাপ্ত শিক সদর উদ্দিন রোববার বিকালে তার কলেজ থেকে ফেয়ারওয়েল শেষে মটর সাইকেলে বাড়ীতে ফিরছিলেন। পথিমধ্যে কালীগঞ্জের গাজীর বাজারে বিকাল ৫টার দিকে পৌছালে মটর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশেই একটি বৈদুতিক পিলারের সাথে ধাক্কা লাগে। এতে মারাত্বক আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নেবার পথে তার মৃত্যু হয়। কালীগঞ্জ থানার ওসি তদন্ত মতলেবুর রহমান সড়কে দূর্গটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা