January 28, 2021, 1:01 am

মতলবে তেল চুরির ছবি নিতে গিয়ে হামলার শিকার সাংবাদিক

আব্দুল মান্নান খান, মতলব প্রতিনিধি:তেল চুরির ছবি নিতে গিয়ে হামলার শিকার হয়েছেন দৈনিক মাতৃভূমির খবর পত্রিকার মতলব প্রতিনিধি তফসিল হাসান। মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকালে মতলব পৌরসভার পৈলপাড়া নুর হোসেনের দোকানের সামনে এ ঘটনা ঘটে। আহত ঐ প্রতিনিধি মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, চাঁদপুর জেলার ডিলার মোশারফ হোসেনের ট্রাক চালক বিপ্লব ওই দোকানে অবৈধভাবে তেল বিক্রি করছিল। আর এই তেল বিক্রির ছবি ধারণ করেন দৈনিক মাতৃভুমির খবর পত্রিকার মতলব প্রতিনিধি তফসিল হাসান। পরবর্তীতে গাড়ির চালকের নাম ঠিকানা জানতে চাইলে দোকানদার নজরুল ইসলাম ও তার বড় ছেলে ফয়েজ বাধা দেয়। আর এই সুযোগে চালক তার গাড়ি নিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যায়। চোরাই তেল ক্রয় বিক্রির বিষয়ে দোকানদারকে তফসিল হাসান প্রশ্ন করলে তারা অশোভন আচরণ করেন এবং এক ফাঁকে ফয়েজ তার ছোট ভাই ফরহাদ কে ডেকে আনেন।
পরে তারা অতর্কিতভাবে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।
তফসিল হাসান বলেন, গাড়ি থেকে তেল বিক্রি করার বিষয়টি আমি প্রমানের জন্য ছবি তুলে ছিলাম। পরবর্তীতে ওই চালকের নাম ঠিকানা জানতে চাইলে তারা বাপ ছেলে আমার সাথে তর্ক বাঁধে এবং দোকানে থাকা লোহার রড দিয়ে আমার পিছন দিকে আঘাত করে।
হামলার বিষয়ে মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, বিষয়টি আমি জেনেছি এবং আমার এক অফিসার হাসপাতালে গিয়ে বিস্তারিত খবর নিয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা