January 28, 2021, 2:47 am

আদালতের আদেশ গ্রহন করতে টাকা দাবী!!

মতলব প্রতিনিধিঃ আদালতের আদেশ গ্রহন করতে টাকা দাবী করার অভিযোগ পাওয়া গেছে প্রধান সহকারি মিজানের বিরুদ্ধে। তিনি মতলব সহকারি কমিশনার ভুমি অফিসের প্রধান সহকারি।

যানাযায়, মতলব দক্ষিন উপজেলার না্রায়নপুর ইউনিয়নের সারপাড় মৌজার না্রায়নপুর বাজারস্থ শাহলমের দখলীকৃত কারখানা ঘরের সম্পত্তি নিয়ে বদরুজ্জামান লোকমান নামে এক ব্যাক্তি একটি মিথ্যে মোকদ্দমা দায়ের করেন চাঁদপুর নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট আদালতে। আদালত সেই মামলায় সরেজমিন দখল প্রতিবেদন চায় মতলব দক্ষিন সহকারি কমিশনার ভূমি হতে। সহকারি কমিশনার তদন্তের জন্য দায়িত্ব দেয় না্রায়নপুর তহশিলদার হুমায়ুনের কাছে। হুমায়ুন একাদিক নোটিশ করেও তদন্ত না করায় মামলার বিবাদী শাহলম দরখাস্তের মাধ্যমে আদালতের নজড়ে দিলে আদালত পূনরায় তাগাদা দিয়ে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়। আর সেই তাগিদপত্র এনে গত বৃহস্পতিবার বিকালে মতলব সহকারি কমিশনার ভুমি অফিসে জমা দিয়ে কপি রিসিভ করতে চাইলে ঐ অফিসের প্রধান সহকারি মিজান টাকার দাবী করেন।

শাহলম বলেন, বাদী লোকমানের মিথ্যে মামলার কারনে দীঁর্ঘদিন ধরে আমার কারখানার বিদ্যুতের সংযোগটি বন্ধ রযেছে। কয়েকবার নোটিশ করেও তদন্ত করে নাই। তাই আমি আদালতের নজড়ে দেই। আদালত তাগিদপত্র দিলে আমি তা জমা দিতে যাই, আর তিনি জমা নেয়ার জন্য আমার থেকে টাকা দাবী করেন।

মতলব সহকারি কমিশনার ভুমি এর বক্তব্যের জন্যে অফিসে গেলে পাওয়া যায়নি। পরে ওনার ব্যাবহৃত ফোন নাম্বারে ফোন দিলে রিসিভ করেন নাই।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা