August 2, 2021, 10:51 pm

মতলবে স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মতলব প্রতিনিধি: মতলব পৌরসভার উত্তর নলুয়া চৌরাস্তা মোড়ে অবস্থিত স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা এবং ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়ার আয়োজন করা হয়। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে বিদ্যালয়ের একাডেমি মিলনায়তনে শিক্ষার্থী ও অভিভাবকের সরব অংশগ্রহণে স্বাস্থ্যবিধি মেনে এ অনুষ্ঠান হয়।
একাডেমির উপদেষ্টা ও মতলব সরকারি ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে, শিক্ষক শামীম হাসান ও শিক্ষিকা মনজুরা তানিয়ার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দীন মিয়া, মতলব ফাউন্ডেশনের সভাপতি আবুল কাশেম পাটোয়ারী, কিশোর ব্রাদার্স ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রিপন, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, একাডেমির উপদেষ্টা সাংবাদিক মাহফুজ মল্লিক, সাংবাদিক আব্দুল মান্নান খান, বিদ্যালয়ের উপদেষ্টা মো: মেহেদি হাসান প্রমুখ।
এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সমকাল প্রতিনিধি ইকবাল হোসেন, ইত্তেফাক সংবাদদাতা আকতারুজ্জামান, একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক আশরাফুল জাহান শাওলিন প্রমুখ। এর আগে অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন ছেঙ্গারচর সরকারি ডিগ্রি কলেজের অধ্যাপক মোঃ আলম খান। স্বাগত বক্তব্য রাখেন একাডেমির প্রধাম শিক্ষক রাধেশাম মন্ডল। পরে অতিথিগণ শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। এছাড়া একাডেমির শিক্ষার্থীদের অংশগ্রহনে সাংস্কৃতিক পরিবেশনায় গান, আবৃত্তি,বক্তৃতা, বঙ্গবন্ধুর ভাষণ,গজল পরিবেশন করা হয়।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা