August 2, 2021, 10:37 pm

যশোর জেলা পুলিশের দক্ষতা বৃদ্ধিতে কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সার্টিফিকেট প্রদান

শামীম আখতার,ব্যুরো প্রধান (খুলনা) যশোর জেলার পুলিশ সুপারের উদ্যোগ ও ঐকান্তিক প্রচেষ্টায় পুলিশ অফিসার ও ফোর্সদের কম্পিউটারের উপর অধিক দক্ষ ও চৌকস পুলিশ সদস্য হিসাবে গড়ে তোলার লক্ষ্যে পুলিশ লাইন্স মাল্টিপারপাজ ভবনে গত ১ নভেম্বর থেকে শুরু হওয়া ১ মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের দ্বিতীয় ব্যাচের সমাপনী ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধায় পুলিশ সুপারের কার্যালয়ে ১ মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষণার্থীদের মাঝে প্রধান অতিথি হিসাবে কম্পিউটারের উপর দক্ষতা অর্জন সূচক সার্টিফিকেট প্রদান করেন কোর্সের উদ্যোক্তা ও পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম।
এসময় পুলিশ সুপার বলেন, বর্তমান পেক্ষাপটে কম্পিউটারের উপর দক্ষতার কোনো বিকল্প নেই, এই কথা চিন্তা করেই জেলার সকল পুলিশ সদস্যদের কম্পিউটারের উপর অধিক দক্ষ ও চৌকস পুলিশ সদস্য হিসাবে গড়ে তোলার লক্ষ্যেই আমরা জেলা পুলিশ যশোর এই উদ্যোগ গ্রহণ করেছি। উক্ত কম্পিউটার প্রশিক্ষণের সাথে জড়িত সকল প্রশিক্ষক তথা মিডিয়া সেলের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং একই সাথে কোর্স শেষে ভালো ফলাফল অর্জন করাই সকল পুলিশ সদস্যকে ধন্যবাদ ও শুভকামনা জ্ঞাপন করেন।
এ সময় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যশোর জেলার অতিরিক্ত পুলিশ সুপার “ক” সার্কেল মোঃ গোলাম রব্বানী শেখ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, (সদর) মোহাম্মদ অপু সরোয়ার, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মনিরামপুর সার্কেল সোয়েব আহমেদ খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারন সার্কেল জুয়েল ইমরান, আরআই পুলিশ লাইন্স, ডিআইও-১ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা