January 23, 2021, 8:24 am

শৃংখলা ভঙ্গের কারনে রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বহিষ্কার

নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাাদক মফিজ উদ্দীন প্রামানিককে বহিষ্কার করা হয়েছে। দলের শৃংখলা ভঙ্গের অভিযোগে তাকে বহিষ্কার করা হয়। ওই পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

দলীয় সুত্রে জানা গেছে, আসন্ন রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুকে মনোনয়ন দেয়া হয়। সেই মোতাবেক গত ১৫ নভেম্বর রাণীনগর উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়ন দাখিল করেন দুলু। এ সময় দলীয় মনোনয়ন চেয়ে না পাওয়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন প্রামানিক আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন। এরপর গত ২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনেও প্রার্থীতা প্রত্যাহার না করায় কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক শনিবার রাতে মফিজ উদ্দীন প্রামানিককে বহিষ্কার করা হয়। একই সাথে যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল ইসলাকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম জানান, দলের শৃংখলা ভঙ্গের দায়ে মফিজ উদ্দীন প্রামানিককে সাধারণ সম্পাদক পদসহ সকল পদ থেকে বহিষ্কার করে আমাকে ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা