March 28, 2024, 10:42 am

ফতুল্লায় শহীদ দেলোয়ার হোসেন ভাষানীর স্বরণে দোয়া ও মিলাদ

শহীদ দেলোয়ার হোসেন ভাষানীসহ সকল শহীদদের ২১তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে শহীদ দেলোয়ার হোসেন ভাষানী স্মৃতি সংসদ এর উদ্যোগে মিলাদ ও খাবার বিতরণ করা হয়েছে। ২০০১ সালে ১৬ জুন নারাণয়গঞ্জে শহরের চাষাড়া আওয়ামী লীগ অফিসে বোমা হামলায় নিহত ফতুল্লা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শহীদ দেলোয়ার হোসেন ভাষানীর সহ সকল শহীদদের ২১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কাশীপুর ফরাজীকান্দায় স্বরণ সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৬ জুন) বাদ যোহর কাশীপুর ফরাজীকান্দায় এলাকাবাসী ও শহীদ দেলোয়ার হোসেন ভাষানী স্মৃতি সংসদ এর উদ্যোগে শহীদ দেলোয়ার হোসেন ভাষানীসহ সকল শহীদদের ২১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ দোয়া ও নেওয়াজ বিতরণ করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ¦ এম সাইফ উল্লাহ বাদল, সভাপতি ফতুল্লা থানা আওয়ামী লীগ ও চেয়াম্যান কাশীপুর ইউনিয়ন পরিষদ, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাবু চন্দনশীল সিনিয়র সহ সভাপতি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আলহাজ¦ গিয়াস উদ্দিন সভাপতি ফতুল্লা থানা আওয়ামীলীগ, আলহাজ¦ আশরাফুল আলম সহসভাপতি ফতুল্লা থানা আওয়ামীলীগ, আলহাজ¦ মোমেন শিকদার যুগ্ন সাধারন সম্পাদক ফতুল্লা থানা আওয়ামীলীগ, হুমায়ন কবির রতন শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক ফতুল্লা থানা আওয়ামীলীগ।
উক্ত মিলাদ দোয়া ও নেওয়াজ অনুষ্ঠানটির সভাতিত্ব করেন, মো. নুরুল আমিন সভাপতি ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ কাশীপুর ইউনিয়ন। অনুষ্ঠানটির সার্বিক তত্তাবধায়নে ছিলেন জে আর রাসেল আহমেদ সাধারন সম্পাদক, মুক্তিযোদ্ধা প্রজম্ম সংসদ নারায়ণগঞ্জ জেলা ও শাহ নিয়াজুল ইসলাম নাঈম সদস্য শহিদ দেলোয়ার হোসেন ভাষানী স্মৃতি সংসদ।
এছাড়াও অত্র এলাকার মুরুব্বি ও গনমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা