April 24, 2024, 6:08 pm

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জের চাঞ্চল্যকর সজিব হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামী গ্রেফতার॥

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব-১১, সিপিএসসি’র এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অদ্য ১৩ এপ্রিল ২০২২ খ্রিষ্টাব্দে রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন পাড়াগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে রূপগঞ্জের চাঞ্চল্যকর সজিব হত্যা মামলায় এজাহারনামীয় পলাতক আসামী মোঃ রহিম মোল্লা (৪৬), পিতা- মৃত তমিজ উদ্দিন মোল্লা, সাং- দড়িকান্দি, গোলাকান্দাইল, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ’কে হত্যাকান্ডের ঘটনার ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ রহিম মোল্লা অন্যান্য পলাতক আসামীদের যোগসাজশে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন দড়িকান্দি, গোলাকান্দাইল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভুক্তভোগী সজিব (১৮)’এর নিজ বাড়িতে ধারালো ছুরি দিয়ে নৃশংসভাবে কুপিয়ে ও এলোপাতাড়ীভাবে মারপিট করে গুরতর আহত করে। পরবর্তীতে ভুক্তভোগীর মা ফাতেমা বেগমের চিৎকার চেঁচামেচিতে প্রতিবেশীদের সহায়তায় ভুক্তভোগী সজিব (১৮)’কে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন। উক্ত নৃশংস ও চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনায় নিহত সজিব (১৮) এর মা ফাতেমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-৩৯, তারিখ-১২/০৪/২২, ধারা- ৩২৩/৩২৫/৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০। ধৃত আসামী মোঃ রহিম মোল্লা (৪৬) উক্ত মামলায় ৩নং এজাহারনামীয় আসামী। ঘটনার পর উক্ত আসামী কৌশলে গা ঢাকা দেয়।

উক্ত নৃশংস ও চাঞ্চল্যকর হত্যাকান্ডের পর র‌্যাব-১১ ছায়া তদন্ত শুরু করে। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি বিশেষ আভিযানিক দল নৃশংস ও চাঞ্চল্যকর সজিব (১৮) হত্যা মামলায় এজাহারনামীয় অন্যতম পলাতক আসামী মোঃ রহিম মোল্লা (৪৬)’কে ২৪ ঘন্টার মধ্যে সনাক্তপূর্বক অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন পাড়াগাঁও এলাকা হতে গ্রেফতার করে। উক্ত ঘটনায় এজাহারনামীয় অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারে র‌্যাব-১১ এর গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা