March 28, 2024, 1:00 pm

মতলবে চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করায় মানববন্ধন

আব্দুল মান্নান খানঃ মতলব পৌরসভার ৭ নং ওয়ার্ডের দক্ষিণ নলুয়া গ্রামে চলাচলের রাস্তা দেয়াল তৈরী করে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় গত ৭ এপ্রিল বেলা ১২টায় উপজেলা মিলনায়তনে মানববন্ধন করেন এবং নির্বাহী কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ করেছেন এলাকাবাসীর পক্ষে মানিক প্রধানীয়া ।

জানাযায় বোয়ালীয়া ঘোষেরহাট সড়কের দত্তবাড়ী হইতে কালু বেপারী বাড়ী পর্যন্ত আধা কিলোমিটার রাস্তা এলাকাবাসীর অর্থায়নে নির্মান করা হয় ।
এ রাস্তা নির্মান করার আগে দক্ষিন নলুয়া গ্রামের মৃত ফজলুল হক প্রধানের ছেলে মান্নান প্রধানের সাথে এলাকার কাউন্সিলর পিন্টু সাহা, রতন মেম্বার, সিরাজুল ইসলাম, মোবারক হোসেন, আলি হোসেন, মানিক, বাবুলসহ আরো অনেকেই আলোচনা করে মান্নান প্রধানের সম্মতিক্রমে নিজের ইচ্ছায় তিনি লম্বায় ২০ ফুট ও পাশে ১০ ফুট জায়গা মেপে দেন রাস্তার জন্য । এর পর ওই জায়গাসহ সম্পুর্ন জায়গা ভরাট করে রাস্তা নির্মান করেন এলাকাবাসী । কয়েকদিন পর মান্নান প্রধান ওই রাস্তার উপর দেয়াল নির্মান করে শতাধিক বাড়ীর লোকজনের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছেন । রাস্তা থেকে দেয়াল সরিয়ে নেওয়ার জন্য ওয়ার্ড কাউন্সিলর ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গরা অনুরোধ করা সত্ত্বেও তিনি কোন কর্নপাত করছেন না । এ নিয়ে এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে যে কোন সময় ঘটতে রক্তক্ষয়ী সংঘর্ষ । তাই সংশ্লিষ্ঠ কতৃপক্ষের দৃষ্টি কামনা করছেন এলাকাবাসী ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা