April 24, 2024, 5:23 pm

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ হতে ৩৮ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১॥ মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি ট্রাক জব্দ*

*প্রেস বিজ্ঞপ্তি* গত ২২ মার্চ ২০২২ ইং তারিখ র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কুমিল্লা জেলা হতে বিশেষ কৌশলে ট্রাক যোগে অবৈধ মাদকদ্রব্য গাঁজার একটি চালান নারায়ণগঞ্জ জেলার কাঁচপুর-গাউছিয়া সড়ক হয়ে গাজীপুর চৌরাস্তার দিকে যাচ্ছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি গত ২২ মার্চ ২০২২ তারিখ আনুমানিক ০৯৪০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কাঞ্চন ব্রীজের পশ্চিম পাশে লেকপাড় সংলগ্ন ভূঁইয়া হোটেল নামীয় দোকানের বিপরীত পাশে কাঞ্চন ব্রীজ টু গাজীপুর চৌরাস্তাগামী ঢাকা সিটি বাইপাস সড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে মাদক ব্যবসায়ী ১) মোঃ জিয়াবুর রহমান @ জিয়াউর রহমান @ জিয়া (৩৭), পিতা- মোঃ করজেম আলী @ ফরজেম আলী, জেলা- চাঁপাইনবাবগঞ্জ, ২) মোঃ দেলওয়ার হোসেন (৩৫), পিতা- মোঃ রেনু মন্ডল, জেলা- চাঁপাইনবাবগঞ্জ’কে গ্রেফতার করে করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে *৩৮ কেজি গাঁজা, মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি ট্রাক, ০২ টি মোবাইল এবং ০৪ টি সীম কার্ড এবং নগদ ১০,৪৭০/- টাকা* উদ্ধার করা হয়।

৩। ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানায় যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ পূর্বক আইনশৃঙ্খলা বাহিনীর নজর এড়িয়ে ট্রাকযোগে ঢাকা ও গাজীপুরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল মর্মে স্বীকার করে।

৪। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা