April 19, 2024, 10:46 am

তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা হতে বিপুল পরিমান বিদেশী মদ( হুইস্কি) ও বিয়ার সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।”*

*প্রেস বিজ্ঞপ্তি**” র‍্যাব-২ গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীতে মাদকের একটি বড় চালান হস্তান্তরের বিষয়ে জানতে পারে। প্রাপ্ত তথ্যের সত্যতা যাচাইয়ের নিমিত্তে র‍্যাব-২ এর একটি আভিযানিক দল ০৫/০৩/২০২২ইং তারিখে ১৭.০০ ঘটিকায় আড়ং (পুরাতন) মোড় রোডে চেকপোষ্ট স্থাপন করে। আনুমানিক ১৮.০০ ঘটিকার সময় একটি সিলভার রংয়ের প্রাইভেটকার উক্ত স্থানে পৌঁছালে গাড়িটি সন্দেহ হলে থামার জন্য সংকেত দিলে র্যাবের উপস্থিতি টের পেয়ে দ্রুতগতিতে গাড়ি নিয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে র‍্যাব গাড়িটিকে ধাওয়া করে এবং তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে আটক করতে সমর্থ হয়। আটককৃত প্রাইভেটকারের চালক মোঃ কামাল হোসেন (৩৪) পিতা-শহিদ মিস্ত্রী, ভোলা‘কে মাদক সংক্রান্ত তথ্য জিজ্ঞাসা করা হলে সে প্রাথমিকভাবে অস্বীকার করলেও পরবর্তীতে প্রাইভেটকারে তল্লাশি করে প্রাইভেটকারের অভ্যন্তরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা বিপুল পরিমান বিদেশী মদ ২০৪ বোতল (হুইস্কি) এবং ৫৯৮ বোতল বিদেশী বিয়ার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদ এবং বিয়ারের বর্তমান বাজার মূল্য আনুমানিক ৩০,৮৯,০০০/=টাকা।

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় আমদানী নিষিদ্ধ বিদেশী বিয়ার এবং হুইস্কি অবৈধ ভাবে পরিবহন করে এবং অধিক মুনাফার উদ্দেশ্যে রাজধানী ঢাকাসহ আশেপাশের এলাকায় সরবারাহ করে আসছিল।
উল্লেখ্য যে, *গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে*। এছাড়াও ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা যাচাই বাছাই করে ভবিষ্যতে র‍্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবে।

৪। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা