April 24, 2024, 10:06 am

৭০ লক্ষ টাকা মূল্যের হেরোইন সহ ০১ (এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‍্যাব-২ এর গোয়েন্দা দল গতকাল ৩০/০১/২০২২ ইং তারিখ ১১.৫৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানী ঢাকার মিরপুর মডেল থানাধীন, কল্যাণপুর খাজা সুপার মার্কেট এর সামনে একজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমান মাদক *(হেরোইন)* বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত মাদকের চালানটি আটকের নিমিত্তে কল্যানপুর এলাকায় র‍্যাব-২ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।
এরই ধারাবাহিকতায়, গতকাল আনুমানিক ১৩০০ ঘটিকায় কল্যানপুর এলাকায় সন্দেহভাজন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা কালে সন্দেহভাজন একজন দৌড়ে পালানোর চেষ্টা করে। উক্ত ব্যক্তিকে আটক করে জানাযায় তার নাম আল-আমীন (৩২), পিতা-আব্দুর রহিম, জেলা- চাঁপাইনবাবগঞ্জ । সে নিজেকে একটি দূরপাল্লার পরিবহনের ষ্টাফ বলে পরিচয় দেয়।

আটককৃত ব্যক্তিকে তল্লাশীকালে তার হাতে থাকা শপিংব্যাগের মধ্যে পলিব্যাগে মোড়ানো একটি প্যাকেট পাওয়া যায়। উক্ত প্যাকেট খুলে ৭০০ গ্রাম হেরোইন পাওয়া যায়, যার আনুমানিক বাজার মূল্য ৭০,০০,০০০/= (সত্তর লক্ষ) টাকা । সে জানায় এই হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকায় নিয়ে এসেছে এবং দীর্ঘদিন যাবৎ সে এই মাদক ব্যবসার সাথে জড়িত।

আটককৃত ব্যক্তির নিকট হতে প্রাপ্ত তথ্য বিশ্লেষণ করে পরবর্তীতে র‍্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যহত রাখবে। আটককৃত আল-আমীন কে মিরপুর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা