April 19, 2024, 4:05 am

মাদককে কেন্দ্র করে দু’গ্রুপে সংঘর্ষ আহত-৫

ঃ সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে আহত-৫। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে নাসিক ১নং ওয়ার্ড সিআইখোলা এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। আহতদের মধ্যে জসিম ও ইকবাল বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় দু’টি অভিযোগ দায়ের করে।
জানা গেছে, নাসিক ১নং ওয়ার্ড সিআইখোলা এলাকায় মিজমিজি টিসি রোড এলাকার মাদক ব্যবসায়ী জসিমের সহযোগী সোহেল আরমান ও আবু কালাম ইয়াবা বিক্রি করছিল। এসময় সিআই খোলা এলাকার নূর মোহাম্মদের ছেলে মাদক ব্যবসায়ী ইকবাল তাদেরকে ধরে মারধর করে। খবর পেয়ে জসিম তার ২০/২৫’জন সহযোগী নিয়ে ইকবালের বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও তার স্ত্রী ডলি আক্তারকে মারধর করে। পরে ইকবাল তার সহযোগী রানা, রতন, শফিউদ্দিন ও আমজাদসহ ১৫/২০’মিলে লাঠি-সোটা নিয়ে টিসি রোড এলাকায় ফারুকের অফিসে পাল্টা হামলা চালায়। এসময় ইকবাল বাহিনীর লাঠির আঘাতে জসিমের মাথা পেটে রক্তাক্ত জখম হয়। এ খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই ফয়সাল ঘটনাস্থলে ছুটে আসেন। তখন পুলিশের সামনেই দু’গ্রুপ মারমুখী হয়ে উঠে। তখন পুলিশ কঠোর অবস্থান নিলে দু’গ্রুপ ছত্রভঙ্গ হয়ে যায়।
এবিষয়ে ইকবালের স্ত্রী ডলি আক্তার জানায়, সোহেল আরমান ও আবু কালাম ইয়াবা বিক্রি করছিল। আমার স্বামী প্রতিবাদ করায় জসিম তার লোকজন নিয়ে বাড়ী-ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় আমি ও আমার ননদকে মারধর করে হুমকি দেয় ইকবালকে পেলে জীবনে মেরে ফেলবে।
সোহেল আরমান বলেন, আমি ও আবু কালাম সিআইখোলা এলাকায় দিয়ে বাসায় ফিরার সময় ইকবাল আমাদের মারধর করে সাথে থাকা মোবাইল ও টাকাপয়সা ছিনিয়ে নেয়। ইয়াবা বিক্রির অভিযোগ মিথ্যা দাবি করেন তারা।
গুরুতর আহত জসিমের ভাই ফারুক জানান, সোহেল আরমান ও আবু কালাম জসিমের বন্ধু। মাদক ব্যবসায়ী ইকবাল তাদের মারধর করে মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নেওয়ার খবর পেয়ে জসিমি ইকবালের বাড়ীতে গিয়ে মোবাইল ও টাকা ফেরত চাইলে তাদের উপর হামলা করা হয়। ইকবালের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় একাদিক মাদক মামলা রয়েছে। । এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক(এসআই) ফয়সাল জানান, দু’গ্রুপের মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করি। কি কারণে মারামারি হয়েছে তা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#######

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা