April 18, 2024, 3:19 pm

সিদ্ধিরগঞ্জে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি সুমি ও তার স্বামী গ্রেফতার

ঃ সিদ্ধিরগঞ্জে থানা পুলিশের অভিযানে শিমরাইল এলাকার বহু অপকর্মের হোতা চাঁদাবাজি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি যুব মহিলালীগ নেত্রী পরিচয় দানকারী সুমি বেগম ও তার স্বামী জাহাঙ্গীর মাতবর গ্রেফতার। গতকাল সোমবার সকাল সাড়ে ১০’টায় তার নিজ বাসা থেকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাদের গ্রেফতার করে। পরে ধৃতদের পুলিশ নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মির্জা মো. শহিদুল ইসলাম ও সৈয়দ আজিজুল হক সঙ্গীয় ফোর্সসহ থানার শিমরাইল এলাকায় অভিযান চালায়। উক্ত অভিযানে শিমরাইল ডেনিসেরমোড় এলাকার মৃত রফিক মাতবরের ছেলে জাহাঙ্গীর মাদবর(৫৫) ও তার স্ত্রী সুমি বেগম(৪০)কে গ্রেফতার করে।
জানা গেছে, গত ২’হাজার ২০’সালে জাহাঙ্গীর মাতবর ওরফে বোমা জাহাঙ্গীর ও সুমী বেগম ওরফে সমিত্রা দেবীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ আদলতে ২’লাখ টাকার চাঁদাবাজির মামলা করেন চম্পা ভূঁইয়া নামে এক নারী। সে মামলায় আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করার পর থেকে তারা পলাতক ছিল।
অভিযোগ রয়েছে, সুমি ও তার স্বামী শিমরাইল এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। তারা নিজ বাসায় গানের আসরের আড়ালে মাদক সেবনের জলসা ও দেহব্যবসা চালাত। গত বছরে সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে মাদক বিরোধী বক্তব্য দিয়ে ব্যাপক সমালোচনা সৃষ্টি করেছিল সুমি। বিষয়টি বিভিন্ন দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। মাদক ব্যবসায়ী সুমি নাসিকের ৪,৫,৬ নং সংরক্ষিত আসনে কাউন্সিলর নির্বাচন করে হ্যাট্রিক পরাজয়ের কৃতিত্ব অর্জন করেছেন।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, একটি সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানা মূলে সুমি ও তার স্বামী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়। তাদেরকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ######

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা