March 29, 2024, 7:09 am

যাত্রাবাড়ী ও টঙ্গী হতে ফেনসিডিল ও ইয়াবাসহ ০৩ব্যবসায়ী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি :গত ০৪ ডিসেম্বর শনিবার আনুমানিক ০৪.০৫ ঘটিকা হতে ০৫:৩০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ীর থানাধীন দক্ষিন যাত্রাবাড়ী কবরস্থান রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৫,১৯,০০০/- (পাঁচ লক্ষ উনিশ হাজার) টাকা মূল্যের ১৭৩ পিস ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আলমগীর (৩৭) ও ২। মোঃ রুবেল (৩১) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি কাভার্ড ভ্যান, ০১টি মোবাইল ফোন ও নগদ- ১৩০০/- (এক হাজার তিন শত) জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ তারিখ আনুমানিক ১৮:৩০ ঘটিকায় র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল গাজীপুরের টঙ্গী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৫০০ (দুই হাজার পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম ১। মোঃ খোকন (৫০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ১৮০/- উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ সীমান্তবর্তী জেলা সমূহ হতে ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে যাত্রাবাড়ী ও টঙ্গীসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা