April 25, 2024, 3:47 am

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন রূপগঞ্জে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের মতবিনিময় সভা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া, কায়েতপাড়া, ভোলাবো, গোলাকান্দাইল ও ভূলতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সঙ্গে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন মতবিনিময় সভা করেছে। ৩ নভেম্বর বুধবার রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে উপজেলা মিলনায়তনে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান। সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান, চেয়াম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ জাহেদ আলী, মিজানুর রহমান, আলমগীর হোসেন টিটু, এডভোকেট গোলজার হোসেন, কামালউদ্দিন আহমেদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, নির্বাচনী এলাকার চাকরিজীবিদের সাধারণ ছুটি দিতে হবে। কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বহিরাগত সন্ত্রাসীদের আনাগোনা বেড়েছে ও নাওড়া, কামশাইর, বরুনাসহ আশপাশের এলাকায় নৌকার প্রার্থীকে গণসংযোগে বাধা দেওয়া হচ্ছে। বরুনা এলাকায় আওয়ামীলীগের নির্বাচনী ক্যাম্প ভাংচুর করা হয়েছে। নাওড়া এলাকার নৌকা প্রতীকের গণসংযোগে হামলা, ককটেল বিষ্ফোরণ, ফাঁকা গুলিবর্ষণ ও ককটেল উদ্ধার করা হলেও সন্ত্রাসীদের গ্রেফতার করা হয়নি।
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, নির্বিঘেœ ভোট প্রদানের ব্যবস্থা করা হবে। অবৈধ অনুপ্রবেশকারী ও কিশোরগ্যাংদের মোটরসাইকেলের মহড়া বন্ধ করা হবে। শুধু কায়েতপাড়া ইউপি নির্বাচনে র‌্যাব, বিজিবি ও শতাধিক পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রয়োজনে সংখ্যায় আরও বৃদ্ধি করা হবে। চেয়াম্যান প্রার্থীর তিনটির বেশি অবৈধ নির্বাচনী ক্যাম্প তুলে দেওয়া হবে। নির্বাচনী এলাকায় চেকপোষ্ট বসানো হবে। রূপগঞ্জের ইউপি নির্বাচন মডেল নির্বাচন হিসেবে আখ্যায়িত হবে।###

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা