April 19, 2024, 9:49 pm

জনগনের সমর্থন ও দোয়া প্রার্থী ইয়াছমিন বেগম

আসন্ন কায়েত পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনের ৭,৮,৯ নং ওয়ার্ডের জনগনের মনোনীত মহিলা মেম্বার পদপ্রার্থী ইয়াছমিন বেগম। সৎ, যোগ্য, নির্ভীক গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু। যাকে সর্বদা বিপদে আপদে পাশে পায় তার এলাকার জনগন।

তিনি মহামারী করোনাকালীন সময়েও থেমে থাকেনি।সাধ্যমত চেষ্টা করেছেন মানুষের পাশে দাঁড়ানোর। নিজস্ব অর্থায়নে, প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দিয়েছেন, গরীব দুঃখী মেহনতী মানুষের বাড়িতে বাড়িতে।মহিলা মেম্বার প্রার্থী ইয়াছমিনের সাথে কথা হলে তিনি জানান,আমি সব সময় জনগনের পাশে ছিলাম আছি থাকবো মানুষের সেবা করে যাবো।

আসন্ন কায়েত পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহিলা মেম্বার পদে তিনি এবার( বক) প্রতিক নিয়ে যথানিয়মে প্রার্থী হয়েছেন, তিনি নির্বাচিত হলে,৭,৮,৯ নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবেন । বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষের দিকে বিশেষ দৃষ্টি দিবেন এবং, এলাকার অসহায় মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন বলে জানান।

আগামী ১১ নভেম্বর আসন্ন কায়েত পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে,৭,৮,৯ নং ওয়ার্ডে (বক মার্কায়) সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে ইয়াছমিন বেগম জনগনের সমর্থন ও দোয়া প্রার্থী।তিনি তার বক মার্কায় ভোট প্রদানের জন্য কায়েত পাড়া ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের ভোটারদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা