March 29, 2024, 10:49 am

জনগনের পাশে থেকে সেবা করতে চান মহিউদ্দিন ঠাকুর

গাজী মোহাম্মদ সোহেল :আসন্ন গজারিয়া ৮নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন ঠাকুর।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ সমাজসেবক হিসেবেও প্রশংসায় ভাসছেন।

আসছে গজারিয়া ৮নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজ সেবক মোঃমহিউদ্দিন ঠাকুর মহিউদ্দিন ঠাকুর বলেন জনগণ আমার পাশে থাকলে আমার জয় হবেই ইনশাআল্লাহ। এই জয় শুধু মহিউদ্দিন ঠাঁকুর এর নয় এই জয় আমার ইউনিয়নের সকল জনগণের। আমি আমার ইউনিয়নের সকল মানুষের সমর্থন ও দোওয়া থাকলে ইনশাআল্লাহ জয় হবে।

জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। ইতিমধ্যে তার নিজস্ব অর্থায়নে জনসাধারণ চলাচলের বেহাল বহু রাস্তাঘাট মেরামত করেন ও সাধ্য অনুযায়ী সাহায্য করছেন সাধারণ মানুষদের। করোনার এই মহা দুর্যোগে তিনি শুরু থেকে সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছেন।

তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসছেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়লাভ করলে গজারিয়া ইউনিয়নের অবহেলিত মানুষের পাশে থেকে ও মুরব্বিদের নিয়ে উন্নয়ন করবো।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিবেদিত প্রান।তিনি বিভিন্ন ভাবে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

মহিউদ্দিন ঠাকুর বলেন, দল যদি আমাকে নৌকা প্রতিক দেয় পাশাপাশি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ইউনিয়নের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। মাদক ও সন্ত্রাস নির্মূল করব। দেশসেরা মডেল ইউনিয়ন উপহার দেওয়ার চেষ্টা করব। সরকারি যেকোন সেবা বিনামূল্যে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার আপ্রাণ চেষ্টা করব। মূলত আমি জনপ্রতিনিধি নয়, বরং জনবান্ধব প্রতিনিধি হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। ওয়ার্ডের যেকোন সমস্যা সমাধানে গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে জনগণের ন্যায্য অধিকারকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করব। বিচার শালিসে দালালি প্রবণতা দূরীকরণে সার্বক্ষণিক চেষ্টা থাকবে ইন শা আল্লাহ্।

সরেজমিনে দেখা যায় তার নির্বাচনী মতবিনিময় সভা থেকে নিয়ে সাধারণ উঠান বৈঠকেও সাধারণ মানুষের ঢল নেমে আসছে প্রতিনিয়ত।ভোটারদের স্বত:স্পূর্ত অংশগ্রহণে প্রতিটি উঠান বৈঠক সমাবেশে পরিণত হচ্ছে।তার নির্বাচনী প্রচার প্রচারনায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ভাবিয়ে তুলছে।

স্থানীয় লোকজন বলেন মহিউদ্দিন ঠাকুর ছাড়া আর কাউকে ভোট দেবেন না বলে জানিয়ে দিয়েছেন তার মত লোক চেয়ারম্যান হওয়া দরকার। ইউনিয়নের প্রতিটি প্রান্তে মহিউদ্দিন ঠাকুর ছাড়া অন্য কারো নাম শুনাও যাচ্ছে না।অনেকের দাবী, সুস্থ নির্বাচন হলে বিপুল ভোট পেয়ে মহিউদ্দিন ঠাকুর নির্বাচিত হবেন ইনশাআল্লাহ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা