April 20, 2024, 7:20 am

সিদ্ধিরগঞ্জে সিএনজি পাম্পে হামলা ভাঙচুর নগদ টাকাসহ নির্মাণ সামগ্রী লুট আহত-২

ঃ সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড চৌরঙ্গী সিএনজি ফিলিং ষ্টেশনে হামলা চালিয়ে ভাঙচুর লুটপাট করেছে মিতালী মার্কেট দোকানদার মালিক সমিতির পালিত সন্ত্রাসীরা। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬’টার দিকে কিশোরগ্যাং গ্রæপের শতাধিক সদস্য এ হামলার ঘটনা ঘটায়। হমলায় পাম্পের নগদ টাকাসহ নির্মাণ সামগ্রী লুট, দুই শ্রমিক আহত।
সিএনজি পাম্প মালিক কাজী আব্দুস সাত্তার বলেন, লিংরোডের কাজ শুরু হওয়ার পর আমার সিএনজি পাম্পের সমনের অংশ উচ্ছেদ করে দেওয়া হয়। তাই আমি পাম্পটি আরো পিছনে সরিয়ে ফেলতে নির্মাণ কাজ শুরু করেছি। আমার জমিতে আমি নির্মাণ কাজ শুরু করার পর থেকেই মিতালী মার্কেট দোকানদার সমিতির লোকজন বাধা ও নানা হুমকি ধমকি দিয়ে আসছে। নির্মাণ কাজ চলাকালিন শনিবার সন্ধ্যার পর এক থেকে দেড়শত সন্ত্রাসী লাঠি-সোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা নির্মাণ শ্রমিকদের মারধর ব্যাপক বাঙচুর করে পাম্পের ক্যাশ থেকে নগদ ৪’লাখ টাকা ও ৪’থেকে ৫’লাখ টাকার নির্মাণ সামগ্রী লুট করে নিয়ে যায়। তখন ৯৯৯’নাইনে ফোন করলে পুলিশ আসার আগেই হামলাকারীরা চলে যায়। পরে হামলায় আহত শ্রমিক আকাশ ও নাঈমকে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এঘটনা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
সিএনজি পাম্পের একজন কর্মকর্তা জানান, হামলার পর সিসি ক্যামেরার ফুটেজ দেখে কিছু হামলাকারীকে চিনতে পারা গেছে। তারা এলাকায় কিশোরগ্যাং সদস্য হিসেবে পরিচিত। সবসময় মিতালী মার্কেট ও আশপাশ এলাকায় এদের অবাদ বিচরণ। তাদের মধ্যে বাছেদ, সাইদুল, বিল্লাল, ইমন, জুয়েল, হৃদয়, আল-আমিন, প্রিন্স, আব্দুল কাদের, সুজনকে হামলা লুটপাটে অংশ গ্রহণ করতে দেখা গেছে ফুটেছে।
এবিষয়ে মিতালী মার্কেট দোকানদার সমিতির সভাপতি হাজী ইয়াছিন মিয়া ও সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ এর সাথে যোগাযোগ করতে তাদের ব্যবহৃত ফোন নাম্বারে একাধিক বার ফোন করলে রিং হলেও রিসিভ করেননি। তাই যোগাযোগ করা সম্বব হয়নি।
ঘটনাস্থলে যাওয়া এসআই মোখলেছ বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে কাউকে পাইনি। তবে ভিডিও ফুটেজ দেখেছি কে বা কারা হামলা ও মালামাল লুট করে নিয়ে যাচ্ছে।######

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা