March 29, 2024, 8:46 am

মতলবের সারা ফাউন্ডেশন এর উদ্যোগে এতিমদের মাঝে খাবার বিতরণ

মমিনুল ইসলাম, মতলব (চাঁদপুর) প্রতিনিধি:-মতলব উত্তর উপজেলায় সারা ফাউন্ডেশনের উদ্যেগে মাদ্রাসার শিক্ষার্থী এতিমদের মধ্যে খাবার বিতরন করা হয়েছে।
গতকাল দুপুরে উপজেলার শাহাবাজ কান্দি রহমানীয়া নূরানীয়া হাফেজিয়া মাদ্রাসায় ৭০ জন শিক্ষার্থ ও এতিমদের মাঝে দুপুরে এ খাবার বিতরন করা হয়েছে।
সারা ফাউন্ডেশন এর ফাউন্ডার আমিরুল ইসলাম রাসেল বলেন, এই সংগঠনটি নির্মাণ করা হয়েছে হালাল পথে উপার্জন করা সাদা মনের মানুষদের সমন্বয়ে,আমরা অনেক যাচাই-বাছাই করে তার পরে প্রকৃত সাহায্য পাওয়ার যোগ্য তাদেরকে সাহায্য করে থাকে,যে কোন সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করার বিনীতভাবে অনুরোধ রইলো,বিত্তবানদের কাছে বিনীত ভাবে অনুরোধ দয়া করে আপনারাও আমাদের এই সংগঠনের পাশে সবসময় সাহায্য সহযোগিতা করে থাকবেন,তাহলেই আমাদের মতো তরুণ প্রজন্ম মানবিক কাজ করার আগ্রহ পাবে,বিত্তবান একটু উৎসাহ দিলে,সুন্দর সমাজ নির্মাণে সর্বদায় আমরা প্রস্তুত আছি।সারা ফাউন্ডেশন একটি সমাজকল্যাণ মূল্যক সংগঠন, একটি সম্পূর্ণ অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন। বিভিন্ন মাদ্রাসায় কোরআন শরিফ বিতরণ, মসজিদ ও মাদ্রাসা নির্মান সাহায্য এতিমখানা এতিমদের জন্য একবেলা ভালো খাবার ব্যবস্থা করে থাকে প্রতিমাসের। এ ছাড়া ও এই সংগঠন ত্রান, চিকিৎসা -অসহায় শিক্ষার্থীদের জন্য যাবতীয় সাহায্য করে থাকে, অসহায় পরিবারের আশ্রয়স্থল এর জায়গায় সংগঠন,তারই ধারাবাহিকতায।
এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
তিনি আরও বলেন যুবসমাজকে ইভটিজিং গেমিং ও মাদক থেকে দূরে রাখাতে কাজ করবো এবং বিভিন্ন স্কুল ও কলেজের সেমিনার এর মাধ্যমে বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি করব। সচেতন নাগরিক ও শিক্ষক মহোদয়ের কাছে অনুরোধ যাতে করে আমাদের এই সেমিনার করার জন্য সর্বোচ্চ সহযোগিতা করা হয়। আমরা বিভিন্ন স্কুল কলেজে যোগাযোগ করছি সেই সাথে বিনীতভাবে অনুরোধ করবো বিভিন্ন স্কুল-কলেজের প্রিয় শিক্ষক মহোদয়ের কাছে যাতে আমাদের সাথে যোগাযোগ করে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা