April 20, 2024, 3:21 am

নাসিক ৩নং ওর্য়াডে কর্মী সভা অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি শাহজালাল বাদলের উদ্যোগে বিশাল কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬( সেপ্টেম্বর) বিকালে নাসিক ৩নং ওর্য়াড বটতলায় এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওর্য়াড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি শাহজালাল বাদলের পৃষ্ঠ পোষকতায় বিশাল কর্মী সভা সফল ভাবে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বাবু চন্দন শীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল , নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নিপু,সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, মহানগর যুবলীগের সভাপতি সাদাত হোসেন সাজনু, সহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের স্থানীয় ব্যাক্তিবর্গ।

সভায় অতিথিরা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। নারায়নগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য এ কে এম
শামীম ওসমানের আহবানে বিভিন্ন ওয়ার্ডে আওয়ামীলীগের কর্মী সভাঅনুষ্ঠিত হচ্ছে।

সভায় বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত এক পরিশ্রমী ব্যক্তি। তিনি দিনকে দিন, রাতকে রাত। দেশের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে। উন্নয়নশীল একটি মধ্যেম আয়ের দেশ হিসেবে রুপান্তরিত হচ্ছে।তাঁর নেতৃত্বে আজকের উন্নয়ন – পদ্মা সেতু, মেট্রোরেল, বিদ্যুৎ প্রকল্প, ডিএনডি বাঁধ প্রকল্প, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১, বাংলাদেশের উড়াল সড়কসহ বিপ্লব ঘটছে এবং আজকের বাংলাদেশের মানচিত্রে মাথা উঁচু করে দাঁড়াতে পারবেন সকলে। কাজেই আজকের নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ শামীম ওসমান ও মাননীয় প্রধানমন্ত্রী’র জন্য সকলে প্রার্থনা করবেন। কারণ তিনি সু-স্বাস্থ্য ভাবে বেঁচে থাকলে। সামনে যদি আবারও প্রধানমন্ত্রী হিসেবে আমাদের মাঝে আসতে পারে। তাহলে বাংলাদেশের সকল উন্নয়ন সুষ্ঠু ও সুন্দর ভাবে সফল করতে পারবে বলে জানান নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা