April 25, 2024, 9:17 am

গুরুতর আহত হয়ে মৃত্যু সজ্জা!খোঁজ নেয়নি গজারিয়ার সুপার বোর্ড কোম্পানি কর্তৃপক্ষ।

গজারিয়ায় সুপার বোর্ড কোম্পানির নির্মাণ শ্রমিক মো. কামাল হোসেন (৩৫) কর্তব্যরত অবস্থায় দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যু সজ্জা! খোঁজ নেয়নি সুপার বোর্ড কোম্পানির কর্তৃপক্ষ।

জানা যায়, গত ৭ই জুলাই হোসেন্দী ইউনিয়নের শিকির গাঁও এলাকায় অবস্থিত সুপার বোর্ড কোম্পানিতে একটি নির্মানাধী ভবনের কাজ করতে গিয়ে উপর থেকে পড়ে গিয়ে কামাল হোসেন এর মেরুদন্ড, দুই পা ভেঙে যায়।

আহত মো. কামাল হোসেনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কোম্পানির কন্ট্রাক্টর চিকিৎসা খরচ বাবদ তাকে ২হাজার টাকা প্রদান করে।এর পর আর খোঁজ খবর নেয়নি কোম্পানির লোকজন।

আহত কামাল হোসেন নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কমরপুর গ্রামের শেখ আহমদ এর ছেলে। জীবিকার তাগিদে গেল ২০১৬ সালে কামাল কন্ট্রাক্টরের মাধ্যমে সুপার বোর্ড কোম্পানিতে নির্মাণ শ্রমিক হিসাবে কাজ করতো।

তিনি স্ত্রী-তিন কন্যা সন্তান নিয়ে উপজেলার হোসেন্দী ইউনিয়নের জামালদী মধ্যে পাড়া সাবেক ইউপি সদস্য নুরনবী মিয়ার ভাড়া বাড়িতে থাকেন।

আহত মো. কামাল হোসেনের স্ত্রী মোসা. নুপুর আক্তার গণমাধ্যম কর্মীদের জানান, দুর্ঘটনার পর কামাল কন্ট্রাক্টর আমার স্বামীর চিকিৎসা বাবদ ২হাজার টাকা দিয়েছে। এখন আর খোঁজ খবর রাখছে না। বর্তমানে আমার স্বামী বিছনা থেকে উঠতে পারছে না। সারাক্ষণ শুয়ে থাকতে থাকতে তার পিছনের অংশ পচন ধরে গেছে। কোমর থেকে দুই পা পর্যন্ত প্যারালাইসিস হয়ে গেছে। নাড়াচাড়া করতে পারে না। স্বামীর চিকিৎসা চালাতে শেষ সম্বল বিক্রি করে নিঃস্ব হয়ে গেছি। আমার তিনটি কন্যা সন্তান। সন্তানদের ভবিষ্যৎ চিন্তায় মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ছে। কর্তৃপক্ষের কাছে টাকা চাইতে গেলে উল্টো বলে তোর স্বামীর চিকিৎসায় অনেক খরচ করেছি সেই টাকা ঘুরে দে। এছাড়া অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে।

সরেজমিন কামাল হোসেনের ভাড়া বাড়িতে গিয়ে দেখা যায়, বিছানায় সুয়ে আছে তিন সন্তানের জনক কামাল হোসেন। শরীরের বিভিন্ন অংশে ফোসকা পডেছে। কোমড় থেকে পা পর্যন্ত প্যারালাইসিস হয়ে গেছে। স্থানীয় গণমাধ্যম কর্মীদের দেখে কান্না জড়িত কন্ঠে কামাল হোসেন আক্ষেপ করে বলেন, গরীবের বিচার নাই। ৪ মাস ধরে বিছানায় পড়ে আছি আজ পর্যন্ত কোম্পানির লোকজন খোঁজ খবর নেয়নি। বেঁচে আছি না মরে গেছি।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা