April 20, 2024, 6:48 am

ইউপি সদস্য’র ছেলে গাঁজাসহ পুলিশের হাতে গ্রেফতার

শামীম আখতার বিভাগীয় প্রধান (খুলনা):কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য’র ছেলে রবিউল ইসলাম (৩৩) নামের এক যুবককে গাঁজাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। মাদক উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে, কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিনের নির্দেশে উপ-পুলিশ পরিদর্শক পিন্টু লাল দাস সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার দুপুরে উপজেলার টিটাবাজিতপুর গ্রামে অভিযান চালিয়ে রবিউল ইসলামকে (৩৩) গ্রেফতার করে। ওই সময় তার কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। সে ৪ নম্বর বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের তেঘরী ১নম্বর ওয়ার্ডের মেম্বর হাসিয়ার রহমানের ছেলে। সে দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, গাঁজাসহ রবিউল ইসলামকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে মঙ্গলবার সকালে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকমুক্ত কেশবপুর উপজেলা গড়তে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা