April 25, 2024, 4:51 am

চা বিক্রেতাদের সহয়তা প্রদান করলেন তালা প্রশাসন

তালায় উপজেলা প্রশাসনের পক্ষথেকে করোনা কালীন সময়ে উপশহরের ৮৪ টি চা বিক্রেতাদের মাঝে খাদ্য সামগ্রী সহয়তা প্রদান করেন তালা নির্বাহী কর্মকর্তা।
সোমবার (৫ জুলায়) বিকালে তালা ফুটবল মাঠে সামাজিক দুরাত্ব বজায় রেখে উপজেলায় চা বিক্রেতাদের ৮৪ টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও তেল বিতরণ করেছেন উপজেলা প্রশাসন।
জানা গেছে, করোনা ভাইরাসের কারণে সারাদেশে হাট, বাজার বন্ধ রয়েছে। সবকিছুই এখন কারফিউ এর মত অব¯’া। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলকে এ মহামারি থেকে বাঁচতে নিজনিজ গৃহে থাকার নির্দেশ দিয়েছেন। যার দরুন অসহায়, গরিব ও নি¤œ আয়ের খেঁটে খাওয়া মানুষের জীবন যাপন অবরুদ্ধ হয়ে পড়েছে। মানবিক দিক বিবেচনা করে তালা উপজেলা প্রশাসন এ সময়ে অসহায়দের পাশে সাহয্যের হাত বাড়িয়ে দিয়েছেন।
এসময় তালার ৮৪ টি চা বিক্রেতা পরিবারের সদস্যদের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১কেজি বুটের ভাল, লবণ এবং সয়াবিন তেল সম্বলিত একটি প্যাকেট তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার তারিফ- উল- হাসান।
খাদ্য সামগ্রহী বিতারণ এর সময় আরো উপ¯ি’ত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা হাজিরা খাতুন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওবাইদুল হক, সাতক্ষীরা জেলা পরিষাদের সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন সহ উপজেলা সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধি বৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা