April 20, 2024, 1:24 pm

ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে টঙ্গীতে সংবাদ সম্মেলন

টঙ্গীর বীর মুক্তিযোদ্ধা আ: হালিমের ছেলে মো. নাদিম হায়দারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা অপহরণের মামলার বিরুদ্ধে বুধবার দুপুরে টঙ্গী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে নাদিমের প্রতিষ্ঠিত সুন্দর জীবন মাদকাসক্ত পূর্নবাসন কেন্দ্রর পরিচালক মো. আবুল হোসেন।

সংবাদ সম্মেলনে মি. আবুল দাবি করেন নাদিম হায়দার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং এলাকায় একজন দানবীর হিসেবে পরিচিত। ব্যবসায়িক, রাজনৈতিক ও সামাজিকভাবে তাকে হেয় প্রতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে এ ষড়যন্ত্রমূলক মামলা করা হয়েছে।

তিনি আরো বলেন, মামলায় বলা হয়েছে গত ১৫ তারিখে আব্দুল জলিলকে মোটর সাইকেলে দুইজনের মাঝখানে বসিয়ে চোখ বাধা অবস্থায় বিকাল ৫টা ৩০ মিনিটের দিকে শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরের সামনে রাস্তায় ফেলে আসা হয়। মি. আবুল প্রশ্ন রাখেন কিভাবে লকডাউন চলাকালীন সময়ে প্রকাশ্যে দিবালোকে চোখবাধা অবস্থায় মোটর সাইকেলে তিনজন আরোহী নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সামনে দিয়ে বিমান বন্দর এলাকায় গেলেন। যেখানে মোভিং পাস ছাড়া ডাক্তার আইনজীবীরাই রাস্তায় চলাফেরা করতে পারে না।

মামলার এজাহারে বলা হয়েছে বাদী নিজেই বাসায় ফিরে এসেছেন। তবে এজাহারে কোথাও ভিকটিমকে নির্যাতনের কথা বলা হয়নি বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে মি. আবুল আরো বলেন, নাদিম হায়দার এ মামলার সাথে কোন ভাবেই জড়িত নয়। তার ব্যবসায়িক ও সামাজিক ভাব মূর্তি ক্ষুন্ন করার জন্যই পূর্ব শত্রুতার জেরে এই মামলা করা হয়েছে। তিনি অনতিবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই মামলা প্রত্যাহার সহ তার নি:শর্ত মুক্তির দাবি জানিয়েছেন।

উল্লেখ্য যে গত ১৪ এপ্রিল শরীয়তপুর জেলার ডামুড্ডা তিলাঐ গ্রামের মৃত আলীর ছেলে আব্দুল জলিল (৬৫) কে অপহরণের দায়ে তার স্ত্রী বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় নাদিম হায়দারের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে ১৭ এপ্রিল টঙ্গী পশ্চিম থানা পুলিশ টঙ্গীর আউচপাড়া বড় দেওড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা