April 20, 2024, 1:16 pm

লাইভ করতে নাকি ওসির অনুমতি লাগবে

নারায়ণগঞ্জ প্রতিনিধি: তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন নিয়ে লাইভ করার সময় মাই টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুনের উপর অতর্কিত হামলা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসী বাহিনী। ঘটনাস্থলে থেকে বদর থানার ওসিকে ফোন দিলে তিনি বলেন, আমাকে না জানিয়ে আপনি ওখানে গেছেন কেনো? কি বিষয় নিয়ে লাইভ করবেন আমাকে কেনো জানালেন না? এরকম নানান প্রশ্ন করে বিব্রত করতে থাকে সাংবাদিক আব্দুল্লাহ আল মামুনকে। তাকে ফোন আরো বিপদে পড়তে হয়েছে তাদেরকে।
পরবর্তীতে অতিরিক্ত পুলিশ সুপার
দুজনকে ফোন দিলে তারা ওসি বন্দর আবু বকর সিদ্দিককে ফোন দেয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এতোক্ষণে হামলাকারীরা ঘটনাস্থল ছেড়ে পালাতে সক্ষম হয়।
জানা গেছে, আজ দুপুরে অফিসের নির্দেশ মতে নারায়ণগঞ্জে তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন নিয়ে লাইভ করার নির্দেশনা দেয়া হয়। নির্দেশনা মোতাবেক বন্দর থানাধীন নবীগঞ্জ রেললাইন এলাকায়য লাইভ করতে গেলে সেখানে
আগে থেকে ওতপেতে থাকা সন্ত্রাসী রাজু, আসিফ , সাজেন, আসিফ সহ আরও ৬-৭ জন মাই টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধিকে লাইভ না করে গাড়ি নিয়ে নবীগঞ্জ থেকে সরে যেতে বলে। কেনো সরে
যেতে হবে জানতে চাইলে সাংবাদিক আব্দুল্লাহ আল মামুনের উপর অতর্কিত হামলা চালায় তারা। এসময় বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিককে ফোন দিলে তিনি সহযোগিতা না করে উল্টো নানান প্রশ্ন করে ওই সাংবাদিককে।
প্রতক্ষদরশীরা জানায়, মাই টিভি রিপোর্টার নবীগঞ্জ রেললাইন এলাকায় লাইভ করার জন্য আসছিলো। তার সাথে রাজু সহ বেশকজন গায়ে পড়ে তর্ক বিতর্কে জড়িয়ে পড়ে এবং মারধর করে।
পড়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে ওসির গাফিলতির কারণে হামলাকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়।
এ বিষয়ে হামলার শিকার সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন জানান, তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন বিপর্যস্ত হচ্ছে এ নিয়ে অফিসের নির্দেশ মোতাবেক লাইভ করার জন্য নবীগঞ্জ রেললাইন গেলে পূর্বে থেকে ওতপেতে থাকা এক চেয়ারম্যান ও তানজিল বাহিনীর সদস্যরা অর্থাৎ রাজু, আসিফ, সাজেম ও আসিফ সহ ৬-৭ জনের একটি বাহিনী হামলা চালায়। এ ঘটনায় স্পটে দাঁড়িয়ে ওসি বন্দর আবু বকর সিদ্দিককে সহযোগিতা চেয়ে ফোন দিলে সে কোনো সহযোগিতা না করে উল্টো কেনো লাইভ করতে কেনো গেছেন প্রশ্ন করে ওসি। এরপর বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান আমাকে ডেকে নিয়ে আসি ওয়াস করলো। আমি ওসি সহ হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানান তিনি।
এ বিষয়ে বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান , শুনেছি এরকম একটি ঘটনা ঘটেছে। তবে এটা আপোষও হয়েছে। তবে আমি তাকে লাইভ করার বিষয়ে কোনো কথা বলিনি। বলেছি আমাকে জানালে ফোর্স সাথে দিতাম।
অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা জানান, বিষয়টি আমি দেখব।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জানান, আমি ওসির সঙ্গে কথা বলে বিষয়টি নিয়ে কথা বলব।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা