March 28, 2024, 5:21 pm

এম ইসফাক আহসানকে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সম্মাননা প্রদান

মতলব উত্তর প্রতিনিধি :চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী এম ইসফাক আহসানকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে। গত ১৪ জানুয়ারী মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের নবগঠিত কার্যকরি কমিটির অভিষেক অনুষ্ঠানে ইসফাক আহসান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। তিনি বিশেষ কাজে দেশের বাইরে থাকার কারণে উপস্থিত হতে পারেননি।
শনিবার (২৮ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলার লতরদি গ্রামে তার নিজ বাড়িতে বিশেষ অতিথির সম্মাননা ক্রেস্ট প্রদান করেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরাফাত আল-আমিন। এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইসরাফিল খান বাবু, কোষাধ্যক্ষ বাবুল মুফতী, সাংগঠনিক সম্পাদক তুহিন ফয়েজ, কার্যকরি সদস্য জাকির হোসেন বাদশা, মমিনুল ইসলাম প্রমুখ।
এসময় এম ইসফাক আহসান বলেন, সাংবাদিক হলেন জাতির বিবেক। সকলেই এই পরিচ্ছন্ন বিবেক খাটিয়ে সমাজের সংবাদ তুলে ধরবেন জাতির সামনে। তাহলেই সরকারের উন্নয়ন ও সমাজের ভালো দিকগুলো ফুটে উঠবে। তিনি বলেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাথে আমি আগেও ছিলাম এখন আছি এবং আগামীতেও থাকবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা