March 29, 2024, 11:50 am

কেশবপুরে বুড়িভদ্রা নদী থেকে এক মৃত ভ্রূণ উদ্ধার

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) যশোরের কেশবপুরে অনুমান ৭/৮ মাস বয়সের এক পুরুষ ভ্রুণের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (১লা জানুয়ারি) সকালে উপজেলার শ্রীরামপুর কালীবাড়ি শ্মশান সংলগ্ন বুড়িভদ্রা নদী থেকে ভ্রুণটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার শ্রীরামপুর (কালীবাড়ি) শ্মশান সংলগ্ন বুড়িভদ্রা নদীতে ভ্রুণের মরদেহ ভাসতে দেখে পুলিশকে অবহিত করেন এলাকাবাসী। খবর পেয়ে থানার উপ-পরিদর্শক অনিমেষ বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রুণটির মরদেহ উদ্ধার করে। এলাকাবাসীর অভিযোগ সমাজে অবৈধ গর্ভপাত বা ভ্রুণ হত্যা দিনদিন বেড়েই চলেছে। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই জানান ক্লিনিকগুলো ভ্রুণ হত্যার মূলকেন্দ্র। পুলিশের ধারণা কে-বা কারা অবৈধ গর্ভপাত ঘটিয়ে ভ্রুণটির মরদেহ ফেলে রেখে গেছে।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মফিজুর রহমান বলেন, একটি সদ্য ভ্রুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। ভ্রুণটির মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা