April 20, 2024, 4:46 am

যশোরে বার্মিজ চাকুসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

শামীম আখতার বিভাগীয় প্রধান (খুলনা) যশোর জেলার ডিবি পুলিশ অভিযান চালিয়ে বার্মিজ চাকু সহ কিশোর গ্যাং এর ৪ সদস্যকে গ্রেফতার করেছে। গত ১৩ নভেম্বর (রবিবার) বিকেলে শহরের জেস গার্ডেন পার্কের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম এর নির্দেশনায় গোয়েন্দা পুলিশের ওসি রুপন কুমার সরকার, পিপিএম এর তত্ত্বাবধানে জেলার আইন-শৃংখলা রক্ষায় কাজ করছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এর একাধিক টিম। তারই ধারাবাহিকতায় গত ১৩ নভেম্বর বিকালে পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম হাওলাদার এর নেতৃত্বে একটি টিম যশোর কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনাকালে সংবাদ পায় যে, বাহাদুরপুর জেস গার্ডেন পার্কের সামনে কতিপয় কিশোর গ্যাং এর সদস্য হাতে চাকু-ছুরি নিয়ে ছিনতাই মারামারির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জেস গার্ডেন পার্কের সামনে থেকে ৪ জন কিশোর গ্যাং এর সদস্যকে ২টি বার্মিজ চাকু সহ হাতে-নাতে আটক করে। পরে তাদের স্বীকারোক্তিতে পুনরায় অভিযান পরিচালনা করে গ্রেফতারকৃত ইয়ামিনের বসত বাড়ী থেকে আরো ১টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।
এই সংক্রান্তে পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম বাদী হয়ে ১৪ নভেম্বর কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। থানার মামলা নং-৫০।

গ্রেফতারকৃত আসামীরা হলেন বাহাদুরপুর মধ্যপাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে মোঃ ইয়ামিন (১৮), কারিগরপাড়া গ্রামের মোঃ ফিরোজ এর ছেলে মোঃ জুয়েল (১৮), বাহাদুরপুর (বাশতলা মোড়) এলাকার আনোয়ার হোসেনের ছেলে রাকিবুল ইসলাম (১৮) ও বাহাদুরপুর আড়পাড়া এলাকার মোঃ মুকুল হোসেন এর ছেলে মোঃ তরিকুল ইসলাম।

যশোর জেলার ডিবি পুলিশ সোমবার বিকেলে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা