March 28, 2024, 12:50 pm

কেশবপুরে ক্ষুদ্র ও প্রান্তিক ৪০১৫ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) কেশবপুরে প্রণোদনা কর্মসূচির আওতায় ২০২২-২৩ অর্থ বছরে রবি/ ২০২২-২৩ মৌসুমে গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, মসুর, শীতকালীন পেঁয়াজ, মুগ ফসলের আবাদ এবং উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক ৪০১৫ জন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ এবং রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে উপজেলা পরিষদের চত্বরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর বাস্তবায়নে ৪০১৫ জন কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।

সার ও বাজ বিতরণ অনুষ্ঠানে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম বক্তব্য রাখেন এবং কৃষকদের হাতে বীজ ও সার তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আকতার সাদেক, উপজেলা কৃষি অফিসার ঋতুরাজ সরকার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রিমা আক্তার, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শেখ আলতাফ হোসেন, উপ-সহকারী অনাথ বন্ধু দাস, অচ্যুৎ গাইন, রুস্তম আলী, সাজু আহমেদ সহ উপজেলার বিভিন্ন গ্রামের কৃষকবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা