March 28, 2024, 2:09 pm

শার্শায় একাডেমিক ভবনের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

মো. রাসেল ইসলাম, বেনাপোল,যশোর :যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় ডক্টর মশিউর রহমান মহিলা কলেজের আমেনা খাতুন একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, এমপি।

আজ বেলা সাড়ে ১১টার সময় বাগআঁচড়া বাগুড়ি এলাকায় ডক্টর মশিউর রহমান মহিলা কলেজের শুভ উদ্বোধন শেষে
সূধী সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন মাননীয় শিক্ষামন্ত্রী।

যশোর জেলা প্রশাসক জনাব মো: তমিজুল ইসলাম খান এর সভাপতিত্বে এসময় সূধী সমাবেশ ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮৫ যশোর-১ এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালক অধ্যাপক নেহাল আহমেদ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড: মশিউর রহমান, শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাবেক রাষ্ট্রদূত মুন্সি ফয়েজ আহমেদসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের সামাজি রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, এমপি বলেন, আমরা শিক্ষা ব্যবস্থায় আনন্দ নিয়ে আসতে চাই। শুধু সংখ্যায় নয়, শিক্ষায় গুণে ও মানের দিকে নজর দিতে হবে। শিক্ষা ব্যবস্থার ক্রুটি খুঁজে বের করে মাননীয় প্রধানমন্ত্রীর দূরদৃষ্টি ও সানুগ্রহ নির্দেশনায় দক্ষ জনশক্তি গড়ে তুলতে কাজ করতে হবে।

এর আগে ডক্টর মশিউর রহমান মহিলা কলেজের নবনির্মিত ভবন ও কলেজ চত্বর ঘুরে ঘুরে দেখেন এবং শিক্ষকদের সাথে মতবিনিময় করেন তিনি। এদিকে শার্শার মাটিতে শিক্ষামন্ত্রীর আগমনে দলমত নির্বিশেষে মাননীয় মন্ত্রীকে ফুলেল শুভেচছায় সীক্ত করেন কলেজের প্রতিষ্ঠাতা, শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী ও শার্শার আপামর জনগন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা