April 19, 2024, 10:00 am

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন কেশবপুর থানার এসআই আজিজুর রহমান

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ উপপরিদর্শক (এসআই) নির্বাচিত হয়েছেন কেশবপুর থানার পুলিশ উপ-পরিদর্শক মোঃ আজিজুর রহমান।
রবিবার (৭ আগস্ট) খুলনা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় গত জুলাই মাসের তদন্ত এবং অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরুপ খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হওয়ায় পুলিশ উপ-পরিদর্শক আজিজুর রহমান এর হাতে সম্মাননা স্বরুপ ক্রেস্ট তুলে দেন খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার) মহোদয়।

তিনি খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কারপ্রাপ্ত হওয়ায় যশোর জেলা পুলিশের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২৮ জুলাই রাতে উপজেলার ভালুকঘর পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক (এস আই) আজিজুর রহমান সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে সরসকাটি বাজারে টহল পরিচালনা করছিলেন। হঠাৎ একজন মোটরসাইকেল চালককে দ্রুত গতিতে চালিয়ে আসতে দেখে সন্দেহজনক হওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য পথ গতিরোধ করে। ওই সময় সে তার ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে মোটরসাইকেলটি তল্লাশি চালিয়ে সিটের নিচে অভিনব কায়দায় রক্ষিত ১৬ কেজি ৭৪১ গ্রাম ভারতীয় রূপার গহনা উদ্ধার করেন। তিনি দীর্ঘদিন ধরে কেশবপুর থানায় সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।

এ ব্যাপারে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই হিসেবে সদ্য পুরস্কারপ্রাপ্ত কেশবপুর থানায় কর্মরত পুলিশ উপ-পরিদর্শক আজিজুর রহমান বলেন, খুলনা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা হিসেবে পুরস্কৃত হওয়ায় আমি খুবই আনন্দিত। আগামীতে আরো বেশি কাজের প্রতি উৎসাহিত হয়ে সমাজের মাদক, সন্ত্রাস, চোরাকারবারি এবং যেকোন সংগঠিত অপরাধ কর্মকান্ড রুখতে আমার উপর অর্পিত দ্বায়িত্ব সততা ও আদর্শের সহিত পালনের মাধ্যমে বাংলাদেশ পুলিশ বাহিনীর সুনাম অক্ষুণ্ণ রাখবো। আমাকে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করায় খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন মহোদয়, বিপিএম (বার), যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার মহোদয় ও কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দীন স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা