April 19, 2024, 3:28 am

মুরাদ নূরের কথা সুরে মতলব নিয়ে থিম সং গাইলেন মুন্নী ও আতিক বাবু

নিজস্ব প্রতিবেদক:-দেশের উপজেলা নিয়ে এই প্রথম কোনো থিম সং নির্মিত হলো। মুরাদ নূরের কথা ও সুরে ‘আমদের মতলব’ শিরোনামের গানটি গেয়েছেন দিনাত জাহান মুন্নী ও আতিক বাবু। এই তিনজনই মতলবের কৃতি সন্তান। গানটির সঙ্গীতায়োজন করেছেন অভিজিৎ চক্রবর্তী জিতু। নূর ক্রিয়েশনস ও বন্ধুত্ব-০১ ব্যাচ, মতলব এর উদ্যোগে গানটি প্রকাশিত হয়েছে।

উপজেলা নিয়ে থিম সং প্রসঙ্গে মুরাদ নূর বলেন, আমি আজ ভীষণ আনন্দিত ও গর্বীত। একটি স্বপ্ন পূরণ হলো। আমার জন্ম মতলবে, এখানে আমার অনেক ঋণ। একজন গানের মানুষ হিসেবে নিজের উপজেলা নিয়ে গান করা ছিলো আমার দায়িত্বের অংশ। মুন্নী আপা, আতিক বাবু ভাই এর প্রতি কৃতজ্ঞতা। সবার স্বতঃস্ফূর্তায় বিশ্বব্যপী আমাদের মতলব গানটি প্রকাশিত হলো। জয় হোক প্রাণের মতলবের মা-মাটি-মানুষের।

কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী বলেন, মতলব আমার নাড়ী আমার বাড়ী। আজ একটা দ্বায়শোধ করলাম মনে হয়। মুরাদ নূরকে ধন্যবাদ ঐতিহাসিক এই উদ্যোগ নেওয়ার জন্য। ক্লাসিক মেলোর সমন্বয়ে রকিং ধারার গানটি সৃষ্টিতে নূর বেশ মুন্সিয়ানা দেখিয়েছে। আরো অবাক বিষয় হলো আতিক বাবু ভাই আমার এলাকার বড় ভাই । আমরা তিনজনই মতলবের সন্তান। এটাই আমাদের প্রকাশিত প্রথম ডুয়েট গান। সবমিলিয়ে আমি ভীষণ আনন্দিত।

আতিক বাবু বলেন, আমি মতলবে বড় হয়েছি। এখানে অনেক স্মৃতি। মুরাদ নূরের কারনে আজ একটি স্বপ্ন পূরণ হলো। কথা সুরের সুন্দর সমন্বয়। এই ঐতিহাসিক উদ্যোগে মুন্নীর সাথেও গাওয়া হয়ে গেলো। বন্ধুত্ব-০১ এর ছোট ভাইদের জন্য শুভ কামনা। মতলবের সকলের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা। আমাদের মতলব গানটি ডিজিটাল সকল মাধ্যমে প্রকাশিত হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা