April 25, 2024, 9:55 am

টাকার জন্য পিতাকে হত্যার অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধি :গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপরহাটি ইউনিয়নের খানপাড়া গ্রামে ঈদের পরদিন সোমবার রাতে নির্যাতন করে কৃষক ফজলুল হক (৬৫)কে হত্যার অভিযোগ উঠেছে তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার সকালে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই পরিবারের চারজনকে আটক করেছে।
স্থানীয় লোকজন জানান, ফজলুল হকের ছেলে ও পরিবারের সকল সদস্যারা টাকার জন্য প্রায়ই তাকে মারপিট করতো এবং মাঝে মাঝে খেতে না দেয়া সহ নানা রকম নির্যাতন করতো। এ কারণেই পরিবারের সদস্যারা তাকে মেরে ফেলছে বলে অনেকের ধারণা। তারা আরও জানান, গত সোমবার রাতে ফজলুল হকের স্ত্রী আমেনা বেগম, ছেলে আরিফ হোসেন, ছেলের বউ নিলুফা বেগম নিহত ফজলুলের কাছে টাকা দাবী করে। কিন্তু তিনি টাকা দিতে অস্বীকার করলে রাতেই তাকে বেদম মারপিটে হত্যা করে লাশ বাড়ির পাশে পুকুরে ফেলে দেয়। পরদিন সকালে নিহতের ছোট ছেলে বাবার লাশ পুকুরে দেখতে পেয়ে চিৎকার করলে গ্রামবাসীরা ছুটে আসে।
ছাপরহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কনক কুমার বলেন, এ ঘটনায় সঠিক তদন্তের মাধ্যমে হত্যাকারীকে আইনের আওতায় আনার দাবি জানান। এব্যাপারে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখার মোকাদ্দেস জানান, তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের নিহতের স্ত্রী আমেনা বেগম, ছেলে আরিফ হোসেন, ছেলে বউ নিলুফা বেগম ও ছেলের শশুর হানিফ মিয়াকে আটক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা