April 24, 2024, 4:36 pm

কেশবপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) কেশবপুরে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ জুলাই) বিকেলে কেশবপুর উপজেলা শিক্ষা অফিসের এর আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বালক এবং বালিকা দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন সভাপতিত্ব করেন এবং বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বালক ও বালিকা দলের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়ারদের মাঝে পুরস্কার তুলে দেন।

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব বালিকা দলের ফুটবল টুর্নামেন্টে সাগরদাঁড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা ফুটবল একাদশ খেলোয়াড়দের ফাইনাল খেলাটি নির্দিষ্ট সময়ের মধ্যে ড্র হয়। পরবর্তীতে টাইব্রেকারে সাগরদাঁড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশকে ৩-২ গোলের ব্যবধানে পরাজিত করে গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। খেলাটি পরিচালনা করেন বিপুল মন্ডল, হাদিউজ্জামান, আব্দুল কুদ্দুস, তৌহিদুল ইসলাম।

পরবর্তীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বালক দলের খেলায় কেশবপুর শিশু কল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশ খেলোয়াড়দের ফাইনাল খেলাটি নির্দিষ্ট সময়ের মধ্যে ড্র হলে টাইব্রেকারে ৩-১ গোলের ব্যবধানে শিশু কল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশ দলকে পরাজিত করে মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।
খেলাটি পরিচালনা করেন আতিয়ার রহমান, নূরুল ইসলাম খান, শওকত আলী, কামরুজ্জামান।

পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জব্বার সরদার, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থার কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, প্রাথমিক শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি নওশাদ আলম, সাধারণ সম্পাদক নাজমুল হুদা বাবু, সহকারী উপজেলা শিক্ষা অফিসার আনিছুর রহমান, সন্তোষ কুমার, সাহিদুল ইসলাম, প্রবীর মিত্র, প্রভা রায়, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয় সাহা, বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা