March 29, 2024, 1:40 pm

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন আহ্বায়ক রাকিবুল ইসলাম সোহাগ, সদস্য সচিব মমিনুল ইসলাম

মতলব (চাঁদপুর) প্রতিনিধি :-চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
দৈনিক জনতার প্রতিনিধি রাকিবুল ইসলাম সোহাগ আহ্বায়ক ও দৈনিক আজকালের খবরের প্রতিনিধি মমিনুল ইসলাম সদস্য সচিব নির্বাচিত হয়েছেন। অন্যান্য সদস্যরা হলেন, দৈনিক যুগান্তর প্রতিনিধি ফারুক হোসেন, আরটিভি প্রতিনিধি ইসরাফিল খান বাবু, দৈনিক বাংলাদেশের আলোর প্রতিনিধি জাকির হোসেন বাদশা, দৈনিক চাঁদপুর কন্ঠর প্রতিনিধি বাবুল মুফতী ও দৈনিক খবরপত্রর প্রতিনিধি ইসমাইল খান টিটু।
মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবে গত ২০২১ সালের ৫ ফেব্রুয়ারী ২০২১-২২ কার্যকরী মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের পরবর্তীতে সময়ে প্রেসক্লাবের উন্নয়ন ও কার্যক্রম প্রায় স্থগিত হয়ে পড়ে। সংগঠনের স্বার্থে গত ২০২১ সাল জুলাই মাসের এক মিটিংয়ে কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠনের আলোচনা হয়। ওই সভায় সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত সকল সদস্যদের কাছে অনুরোধ করেন যে, তারা ৩১/১২/২১ ইং তারিখের মধ্যে স্বস্ব উদ্যোগে দায়িত্ব ছেড়ে দিবেন। এবং সকলের সম্মতিতে তাদের অনুরোধ গৃহীত হয়। কিন্তু সভাপতি ও সাধারণ সম্পাদক নির্ধারিত তারিখের মধ্যে দায়িত্ব ছাড়েন নি, পদত্যাগও করেন নি। যার ফলে প্রেসক্লাবের সদস্যদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। তাদের একাধিকবার জানানো হলেও তারা পদত্যাগ না করায় গত ২১/০৫/২২ইং তারিখে এক জরুরি মিটিংয়ে উপস্থিত সকল সদস্যদের সিদ্ধান্ত অনুযায়ী কমিটি বিলুপ্ত করে প্রেসক্লাবের স্বার্থে অন্তর্বর্তীকালীন ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়। ১ জুলাই থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত আহ্বায়ক কমিটি দায়িত্ব পালন করবে।
ওই সভায় উপস্থিত ছিলেন, লতিফ মিয়াজী, সাইফুল ইসলাম, কামরুজ্জামান হারুন, রাকিবুল ইসলাম সোহাগ, ফারুক হোসেন, ইস্রাফিল খান বাবু, গোলাম নবী খোকন, প্রভাষক আলমাছ, আরাফাত আল-আমিন, আব্দুল বারী, মাহফুজুর রহমান সৌরভ, আমিনুল ইসলাম আল-আমিন, দেওয়ান সালাউদ্দিন, জাকির হোসেন বাদশা, ইসমাইল খান টিটু, তুহিন ফয়েজ, মমিনুল ইসলাম, পারভেজ পাটোয়ারী, আতিকুর রহমান দুলাল, বাবুল মুফতি প্রমুখ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা