April 25, 2024, 6:38 am

র‌্যাব-১১ এর পৃথক অভিযানে ৪০০ বোতল ফেনসিডিল, ১৪৫০পিস ইয়াবা ও ১৪ কেজি গাঁজাসহ ০৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

প্রেস রিলিজ: র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল অদ্য ২৭ জুন ২০২২ খ্রিষ্টাব্দ সকালে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ঢাকাগামী ০১টি প্রাইভেটকার তল্লাশী করে ৪০০ বোতল ফেনসিডিলসহ ১। মোঃ রেদওয়ান ভূঁইয়া (২৩), পিতা- মৃত কাইয়ুম ভূইয়া, সাং- ধুপতারা, থানা- আড়াইহাজার, জেলা- নারায়নগঞ্জ এবং ২। মোঃ হাসিব (২৪), পিতা- মোঃ ওবায়দুল, সাং- ধুপতারা (বাজবী), থানা- আড়াইহাজার, জেলা- নারায়নগঞ্জ নামক ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

এদিকে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের অপর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৭ জুন ২০২২ খ্রিষ্টাব্দ সকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাড়িয়ারচর এলাকায় মাদক বিরোধী অপর একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১৪৫০পিস ইয়াবা ও ০২ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। মাহামুদ হাসান (৩০), পিতা- মোঃ বাচ্চু মিয়া, সাং- সোনাকাঠিয়া, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা এবং ২। মোঃ ইউনুস মিয়া (৩৫), পিতা- মোঃ এরশাদ মিয়া, সাং- সোনাকাঠিয়া, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা। এ সময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল জব্দ করা হয়।
এছাড়া মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন বাউশিয়া এলাকায় অদ্য ২৭ জুন ২০২২ খ্রিষ্টাব্দ সকালে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের অপর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজাসহ ১। মোঃ আরিফুল ইসলাম (২৮), পিতা- মোঃ আঃ কাদের, সাং- রাজঘাট পশ্চিমগাঁ, থানা- লাকসাম, জেলা- কুমিল্লা এবং ২। মোঃ আবুল খায়ের (২৪), পিতা- মোঃ আলী আহম্মেদ, সাং- পেয়ারাপুর, থানা- লাকসাম, জেলা- কুমিল্লা নামক আরও ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করে। উক্ত অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, উল্লিখিত গ্রেফতারকৃত আসামীরা ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। তারা প্রাইভেটকারের চালক ও মোটরসাইকেল আরোহীর ছদ্মবেশে মূলত নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা পরিবহন করে আসছিল। গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা