ঢাকা,শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭, ১২:১৯ পূর্বাহ্ন ঢাকা,সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭, ০৮:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
বকশীগঞ্জে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক আলোচনা সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত
     

আফজাল শরীফ জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরের বকশীগঞ্জে বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে আলোচনা সভা , প্রেসব্রিফিং ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
জামালপুর জেলা তথ্য অফিস ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে গতকাল সোমবার সকাল সাড়ে ৯ টায় উপজেলা মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে প্রেস ব্রিফিং করেন জামালপুর জেলা তথ্য কর্মকর্তা মোহাম্মদ জালাল উদ্দিন। এসময় উপজেলা প্রেসক্লাবের সদস্য ও অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সকাল ১০ টায় এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জামালপুর জেলা প্রশাসক আহমেদ কবির ।
বকশীগঞ্জ ইউএনও আবু হাসান সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জামালপুর জেলা তথ্য কর্মকর্তা মোহাম্মদ জালাল উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আবদুল হামিদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন, ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদ প্রমুখ।
আলোচনা সভা শেষে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে বিশেষ প্রচারের লক্ষ্যে চলচ্চিত্র প্রদর্শনী ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Comments are closed.